scorecardresearch

‘প্লিজ ক্ষমা কর’, আবিরকে ভুলে পছন্দের সহ-অভিনেতার সঙ্গে চুটিয়ে খোশগল্প মিমির! তারপর?

নিজের পছন্দের কো-আর্টিস্টের সঙ্গে পরিচয় করালেন মিমি

abir chatterjee, mimi chakraborty, abir mimi, raktobeej
আবির-মিমির রক্তবীজ

রক্তবীজের শুটিংয়ে ব্যস্ত মিমি এবং আবির চট্টোপাধ্যায়। বোলপুরে রাঙা মাটির দেশে দুই তারকা। দুজনে এক আগেই একসঙ্গে কাজ করেছেন বটে কিন্তু এবার মিমির কথায়, আবির তাঁর পছন্দের সহ অভিনেতা নন?

সম্ভবত সোনাঝুড়ি এলাকা, তারই মাঝে শুটিং চলছে। এদিকে মিমি এবং আবির ব্যস্ত নিজেদের কাছের সহ অভিনেতাকে নিয়ে খেলতে। সেই অভিনেতা আর কেউ নন, বরং এক চারপেয়ে। মিমির কাছে সারমেয়রা কতটা আদরের একথা অনেকেরই জানা। চারপেয়েকে সঙ্গে নিয়েই শুটিংয়ে মেতেছেন দুজনে। কখনও মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন আবার কখনও তাঁকে ধরে চটকে দিচ্ছেন আবির। সেই মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন মিমি নিজেই।

আরও পড়ুন [ ফ্রেমে শাহরুখের জায়গায় সলমন, ভাইজানের অনুরোধেই ছবি তুলতে ‘বাধ্য’ হলেন আরিয়ান! ]

চারপেয়ে সেই খুদে সদস্যর গাল টিপে মিমিকে বলতে শোনা গেল, “এই শুটিংয়ের সবথেকে শ্রেষ্ঠ তুমিই”। হাইফাই করার চেষ্টাও করলেন মিমি। আর এদিকে, এত আদর পেয়ে চুপ করে সে বসে আছে মিমি আবিরের সঙ্গে। মিমি ভিডিও শেয়ার করে এও জানালেন যে তাঁর পছন্দের সহ অভিনেতা আবির নন, বরং এই চারপেয়ে। একদিকে, প্রচণ্ড গরম তাঁরসঙ্গে দুজনের আদর…আপ্লুত তাঁদের সহ অভিনেতা।

উল্লেখ্য, এই ভিডিও নজরে আসতেই মিমি এবং আবিরকে প্রশংসায় ভরিয়েছেন অনেকেই। কেউ বললেন, ওর গরম লাগছে তাও কী সুন্দর বসে আছে। আবার কেউ বললেন, এই সহ অভিনেতার শট দিতে ভুল হবে না। মিমি গল্পে মশগুল চারপেয়ের সঙ্গে, আবিরের কথা ভুলেও ভুললেন না তিনি। সোজা বলে বসলেন, “প্লিজ কিছু মনে করো না ও আমার খুব প্রিয়”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mimi chakraborty and abir chatterjee at bolpur roktobeej shooting know their favourite costar