বড় খবর

বড়পর্দায় ফের মিমি-পরমব্রত, আসরে ‘খেলা যখন’

সম্ভবত, পয়লা বৈশাখেই শুটিং শুরু হতে চলেছে ‘খেলা যখন’-এর। শুটিং হবে বোলপুর, কলকাতা এবং কার্শিয়াং-এ। 

mimi param
মিমি চক্রবর্তী ও পরমব্রত চট্টোপাধ্যায়। ফোটো- ইনস্টাগ্রাম

অনেক আগেই শুরু হওয়ার কথা ছিল পরিচালক অরিন্দম শীলের ‘খেলা যখন’। কিন্তু বেশ কিছু কারণে তা পিছিয়ে যায়। আর তাই মিমি চক্রবর্তীরও কামব্যাক ছবি হয়ে ওঠেনি। ভেঙ্কটেশের ‘ড্রাকুলা স্যার’-ই সেই জায়গাটা নিয়ে নিয়েছে। কিছুদিন আগেই শুটিং শেষ হয়েছে সদ্য। এবারে আসরে আসতে চলেছেন মিমি-অরিন্দম জুটি।

এখানেই শেষ নয়, চমক লুকিয়ে রয়েছে। অরিন্দমের হাত ধরেই প্রথমবার পর্দায় ফিরছেন পরমব্রত-মিমির জুটি। থ্রিলার তৈরিতে জুড়ি মেলা ভার পরিচালক অরিন্দম শীলের, একথা সর্বজনবিদিত। আবারও থ্রিলারের জঁরেই ফিরছে ক্যামেলিয়া প্রোডাকশনের পরিচালকের তৃতীয় পরিচালনা।

আরও পড়ুন, রণবীর-আলিয়ার সঙ্গে কেমন সম্পর্ক অমিতাভের?

ভেঙ্কটেশের প্রযোজনায় তৈরি হওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু শোনা গিয়েছিল শ্রীকান্ত মোহতা গ্রেফতার ও পরবর্তীতে প্রযোজকের সঙ্গে মনোমালিন্য হওয়ার পর অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায় ‘খেলা যখন’। ছবিতে মিমির চরিত্রের নাম ঊর্মি। মাঠে নেমেই ফের ছক্কা হাঁকাচ্ছেন অভিনেত্রী। সাংসদের কাজও চলছে পুরোদমে।

প্রথম থেকেই খেলা যখন-এর কাস্টিং নিয়ে নিশ্চিত ছিলেন অরিন্দম শীল। চরিত্রটাকে ‘মিমির কেরিয়ারের সবথেকে কঠিন কাজ’ বলেও ব্যখ্যা করেছিলেন তিনি।

ধনঞ্জয় ছবিতে অরিন্দম শীলের সঙ্গে প্রথম কাজ করেছেন মিমি। মিমি, পরমব্রত ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন তনুশ্রী চক্রবর্তী। ‘খেলা যখন’-এর সিনেমাটোগ্রাফির দায়িত্ব সম্ভবত বর্তাচ্ছে শুভঙ্কর ভড়ের কাঁধেই। সম্ভবত, পয়লা বৈশাখেই শুটিং শুরু হতে চলেছে ‘খেলা যখন’-এর। শুটিং হবে বোলপুর, কলকাতা এবং কার্শিয়াং-এ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mimi chakraborty and parambrata chatterjees new film khela jakhn

Next Story
রণবীর-আলিয়ার সঙ্গে কেমন সম্পর্ক অমিতাভের?Amitabh Bachchan shared some photos from Brahmastra sets on his blog
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com