বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘মনে রেখে কি বই লিখবি?’, প্রকাশ্যেই পার্ণোকে কেন এমনটা বললেন মিমি?

ব্যাপারটা কী?

Mimi Chakraborty, Parno Mitra, tollywood, মিমি চক্রবর্তী, পার্ণো মিত্র
পার্ণো মিত্রকে প্রকাশ্যেই বই লেখার পরামর্শ দিলেন মিমি চক্রবর্তী!

রাজনৈতিক ময়দানে একে-অপরের বিরোধী পক্ষ হলেও তাঁদের বন্ধুত্ব কিন্তু অটুট। মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সঙ্গে পার্ণো মিত্রর (Parno Mitra) সখ্যতার কথা ইন্ডাস্ট্রির অনেকেরই জানা। দুই অভিনেত্রীর রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও বন্ধুত্ব তার জন্যে এতটুকুও নষ্ট হয়নি। দেখা হলে এখনও কথা-আড্ডা হয়। উপরন্তু জন্মদিনেও দুজন দুজনের ছবি পোস্ট করে উষ্ণ অভ্যর্থনা জানান। সোশ্যাল মিডিয়াতেও তাঁদের কমেন্ট চালাচালি দেখে মজে থাকেন অনুরাগীরা। এবারও সেরকমই এক ঘটনা ঘটেছে। মিমির পোস্টে কমেন্ট করেছিলেন অন্তরঙ্গ বান্ধবী পার্ণো। আর তাতেই পার্মো মিত্তিরকে সটান বই লেখার পরামর্শ দিলেন তিনি।

আসলে সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন। সেখান থেকেই বিভিন্ন জায়গায় ঘোরার ছবি পোস্ট করছেন তিনি। মা-ও গিয়েছেন তাঁর সঙ্গে। আর দিল্লির এক দর্শনীয় স্থানে মাকে নিয়ে বেড়াতে গিয়েই ছবি তুলছিলেন মিমি। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তারকা-সাংসদ লিখেছেন, “এতদিনে নিশ্চয়ই আপনারা বুঝে গিয়েছেন যে, সূর্যস্ত আমার ভীষণ প্রিয়। আর এই জায়গাটাও খুব সুন্দর। চারিদিকে ময়ূর নেচে বেড়াচ্ছে। ফোনের ব্যাটারি শেষ হয়ে গিয়েছিল বলে ছবি তুলে রাখতে পারিনি। তবে সেই ছবি আমার মস্তিষ্কে ফ্রেমবন্দি হয়ে রয়েছে। আর তা দেখে মা-ও খুব খুশি। জায়গাটায় নিরাপত্তরক্ষীরা ছাড়া আর কোনও পর্যটক ছিলেন না। (হ্যাঁ, আমি নিজেকে পর্যটক বলে আখ্যা দিতেই ভালবাসি।)”

[আরও পড়ুন: করণ জোহরের বিগ বাজেট ছবির অফার ফেরালেন পরমব্রত! কিন্তু কেন?]

সেই ছবিতেই পার্ণোর মন্তব্য, “কী রে? খুব ঘুরছিস? হুম সব মনে রাখব!” বন্ধুর এমন কথায় রসিকতায় মজলেন খোদ মিমিও। তিনিও ঝটপট উত্তর দিয়ে ফেললেন। কমেন্ট বক্সেই পার্ণোর উদ্দেশে লিখলেন, “মনে রেখে কী করবি বই লিখবি?”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mimi chakraborty asks parno mitra to write book

Next Story
বাবার সঙ্গে মনোমালিন্য, ৩ বছর ধরে কথা বলেন না তুহিনা! তবুও ‘অপরাজিতা’Tuhina Das, Shantilal Mukherjee, তুহিনা দাস, শান্তিলাল মুখোপাধ্যায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com