বড় খবর


মিমি তৈরি, নয়া প্রযোজকের হাতেই ‘খেলা যখন’

প্রযোজকের সঙ্গে মনোমালিন্য হওয়ার পর নাকি অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায় ‘খেলা যখন’। এখন শোনা যাচ্ছে হাত বদল হয়েছে প্রযোজকের।

mimi
মিমি চক্রবর্তী। ফোটো- ইনস্টাগ্রাম

থ্রিলার তৈরিতে জুড়ি মেলা ভার পরিচালক অরিন্দম শীলের, একথা সর্বজনবিদিত। পুজোয় প্রথমবার তিনিই নিয়ে এলেন ‘মিতিন মাসি’-কে। দর্শকদের চাহিদায় পরের বছরও বড়পর্দায় আসছেন প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায়। কিন্তু পরিচালকরে থ্রিলারের তালিকার এখানেই শেষ নয়, অরিন্দম শীল আগেই জানিয়েছিলেন সায়নী গুপ্তকে নিয়ে একটি থ্রিলার বানাবেন তিনি।

পরে শোনা গিয়েছিল সায়নী নয়, মিমি চক্রবর্তীই রয়েছেন সেই থ্রিলারের মুখ্য চরিত্রে। ছবির নামও ঠিক হয়েছিল ‘খেলা যখন’। ভেঙ্কটেশের প্রযোজনায় তৈরি হওয়ার কথা ছিল এই ছবির। কিন্তু শোনা গিয়েছিল শ্রীকান্ত মোহতা গ্রেফতার ও পরবর্তীতে প্রযোজকের সঙ্গে মনোমালিন্য হওয়ার পর অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায় ‘খেলা যখন’।এখন শোনা যাচ্ছে হাত বদল হয়েছে প্রযোজকের। এসভিএফ নয়, ক্যামেলিয়ার প্রযোজনায় তৈরি হতে চলেছে এই থ্রিলার।

মিমি চক্রবর্তী, নব্য নির্বাচিত সাংসদ ও অভিনেত্রী। ফোটো- ইনস্টাগ্রাম

আরও পড়ুন, দ্রৌপদী দীপিকা, মধুর মন্টেনার সৌজন্যে স্বপ্নের চরিত্রে অভিনেত্রী

ছবিতে মিমির চরিত্রের নাম ঊর্মি। মিমির বিপরীতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। প্রথম থেকেই খেলা যখন-এর কাস্টিং নিয়ে নিশ্চিত ছিলেন অরিন্দম শীল। চরিত্রটাকে ‘মিমির কেরিয়ারের সবথেকে কঠিন কাজ’ বলেও ব্যখ্যা করেছিলেন তিনি। অন্যদিকে, ভেঙ্কটেশের তরফে কাজটা পিছিয়ে যাওয়ায় খারাপ লেগেছিল সাংসদের। কিন্তু এখন শোনা যাচ্ছে, শুরু হয়েছে ওয়ার্কশপ।

ধনঞ্জয় ছবিতে অরিন্দম শীলের সঙ্গে প্রথম কাজ করেছেন মিমি। মিমি, অনির্বাণ ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন তনুশ্রী চক্রবর্তী। ‘খেলা যখন’-এর সিনেমাটোগ্রাফির দায়িত্ব সম্ভবত বর্তাচ্ছে শুভঙ্কর ভড়ের কাঁধেই। সম্ভবত, জানুয়ারীতেই শুটিং শুরু হতে চলেছে ‘খেলা যখন’-এর।

Web Title: Mimi chakraborty eagerly waiting to start arindam s next khela jakhon

Next Story
দ্রৌপদী দীপিকা, মধুর মন্টেনার সৌজন্যে স্বপ্নের চরিত্রে অভিনেত্রীdeepika padukone
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com