দ্রৌপদী দীপিকা, মধুর মন্টেনার সৌজন্যে স্বপ্নের চরিত্রে অভিনেত্রী

নিজের পরবর্তী প্রজেক্টের কথা জানালেন দীপিকা পাড়ুকোন। মহাভারতের দ্রৌপদীর চরিত্রে দেখা যাবে তাঁকে। ২০২১ সালে মুক্তি পাবে ছবির প্রথমভাগ।

By: Kolkata  Updated: October 26, 2019, 12:02:08 PM

তৈরি হচ্ছে মহাভারত এবং ছবিতে দ্রৌপদীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন দীপিকা পাড়ুকোন। স্বপ্নের চরিত্রে অভিনয় করতে পারার পাশাপাশি আরও একটা বিশেষ কারণ হল দ্রৌপদীর দৃষ্টিকোণ থেকেই তৈরি হচ্ছে মহাভারত। প্রযোজক মধু মন্টেনার সঙ্গো জোট বাঁধলেন দীপিকা। ছবিতে কেবল অভিনয় নয়, সহ প্রযোজনাও করবেন অভিনেত্রী।

ছপক ছবি দিয়েই প্রযোজনায় হাতেখড়ি হয়েছে নায়িকার। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবন নিয়ে তৈরি এই ছবি। তারপরেই দীপিকার দ্বিতীয় প্রযোজনা মহাভারত। দ্রৌপদীর চোখে কেমন এই পুরান গাঁথা, তাই বলবে দীপিকার মহাভারত।

আরও পড়ুন, ২০ বছর আগে নিজের বিয়ে ভেঙেছিলেন সলমন

ছবি প্রসঙ্গে মিড ডে-র একটি সাক্ষাৎকারে দীপিকা বলেন, “মহাভারতকে তার পৌরাণিক কাহিনি ও সামাজিক-সংস্কৃতির প্রভাবের জন্য জানে মানুষ। এই মহাকাব্য থেকে জীবন দর্শনের নানা পাঠ নিই। তবে যেভাবে মহাভারতের গল্পের সঙ্গে আমরা পরিচিত সেখানে বদল আনা হচ্ছে। এই নতুন দৃষ্টিকোণ আকর্ষণীয়ই নয়, তাৎপর্যপূর্ণও হবে।”

এর আগে শোনা গিয়েছিল মহাভারতের উপর ওয়েব সিরিজ তৈরি হতে চলেছে। আমির খান নাকি কৃষ্ণের ভূমিকায় অভিনয় করবেন। এদিকে মেঘনা গুলজারের ছপক মুক্তি পাচ্ছে জানুয়ারীতে। তারপরেই কাজ শুরু হবে মহাভারতের।

আরও পড়ুন, মহানায়ককে নিয়ে ছবির অংশীদার হওয়া অনেক জন্মের পুণ্য: সুজন

আপাতত কবীর খান ৮৩- নিয়ে ব্যস্ত দীপিকা পাড়ুকোন। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন রণবীর সিংষ ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ের কাহিনি ও কপিল দেবকে নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। সম্প্রতি শেষ হয়ছে ছবির শুটিং। এদিকে, ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পাবে মহাভারত।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Deepika padukone to play draupadi in mahabharat

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেটস
X