scorecardresearch

বড় খবর

‘চা কাকু’র পাশে দাঁড়ালেন মিমি, দেখুন ভিডিও

যাদবপুরের বাসিন্দা মৃদুল বাবু ওরফে চা কাকুর সাহায্যে এগিয়ে এলেন মিমি চক্রবর্তী। এদিন তাঁর টিমের সদস্যরা বাড়িতে পৌঁছে দিয়ে এলেন প্রয়োজনীয় সামগ্রী। কথা বললেন মিমি নিজে।

জনতা কার্ফু-র দিন চায়ের দোকানে চা খেতে গিয়ে ভাইরাল হয়ে যান মৃদুল দেব ওরফে চা কাকু। সারাদিন হাড়ভাঙা খাটুনির পর বিকেলে একটু চা খেতে বাইরে বেরিয়ে ছিলেন তিনি। জানতেন না জনতা কার্ফুর কথা। কেন তিনি চা খেতে বাইরে বেরিয়েছেন সেই নিয়ে উত্তাল হয় নেটদুনিয়া।

তারপরেই নেটিজেনদের মিম কনটেন্ট হয়ে পড়েন চা কাকু। পরবর্তীতে সংবাদমাধ্যমে এবং সোশাল মিডিয়াতেই তাঁর দৈনন্দিন জীবন যাপনের ছবিটা সামনে আসে। ফের একবার ভাইরাল হয়ে যান মৃদুল বাবু। তবে এবারে তাঁর প্রশ্ন, বাইরে না বেরোলে তো দিন চলবে না

আরও পড়ুন, লকডাউনে বাড়িতে বসেই তৈরি শুভজিতের করোনা র‍্যাপ ভিডিও

যাদবপুর এলাকার বাসিন্দা মৃদুল বাবুর মাথার উপর যে তাঁর সাংসদ রয়েছেন তা আরও একবার প্রমাণিত হল। যাদবপুর সাংসদ মিমি চক্রবর্তীর এলাকা। এদিন তাঁর টিমের সদস্যরা মৃদুলবাবুর বাড়িতে পৌঁছে দিলেন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র। এমনকী ভিডিও কলে চা কাকুর সঙ্গে কথাও বললেন মিমি।

আরও পড়ুন, করোনা যুদ্ধের সৈনিকদের কবিতায় শ্রদ্ধাজ্ঞাপন আয়ুষ্মানের

করোনাভাইরাসের প্রার্দুভাবে লকডাউনে গোটা দেশ। আর এই অবস্থায় সমস্যায় পড়েছেন প্রতিদিনে পারিশ্রমিকে কাজ করা মৃদুল বাবুর মতো মানুষেরা। তারকা সাংসদ মিমি চক্রবর্তী কেবল লকডাউনের সময় তাঁকে প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দিচ্ছেন তা নয়। মৃদুল বাবু ও তাঁর পরিাবারের সারাজীবনের দায়িত্বও নিয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mimi chakraborty help out cha kaku mridul deb