scorecardresearch

বড় খবর

গলা থেকে গান বেরচ্ছে না! ‘নিঃশব্দ’ গান পোস্ট করে ভয়ঙ্কর ট্রোল মিমি

পুজোর আগেই খিল্লি মিমিকে নিয়ে…

গলা থেকে গান বেরচ্ছে না! ‘নিঃশব্দ’ গান পোস্ট করে ভয়ঙ্কর ট্রোল মিমি
মিমিকে নিয়ে মজা করছেন নেটজনতা

দরজায় করা নাড়ছে শারদোৎসব। মা আসতে আর দেরি নেই। পুজো মানেই আনন্দ, হই-হুল্লোড়, গান-বাজনা তাঁর সঙ্গে ফ্যাশন তো রয়েছেই। আর পুজো মানেই তারকাদের নতুন কিছু ভাবে বহিপ্রকাশ। মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty) আসছেন নতুন গান নিয়ে।

মিমি চক্রবর্তী আগেও গান গেয়েছেন। তবে এবার একেবারে হাজির পুজো স্পেশ্যাল কিছু নিয়ে। এক্কেবারে বাঙালি কন্যে সেজে তৈরি নতুন চমক দিতে। ঢাক বাজাচ্ছেন মিমি। সাদা-লাল পাড় শাড়ি, খোঁপায় জুই ফুলের মালা- ছন্দে তালে নাচলেন মিমি। কিন্তু ঘটনা ঘটেছে অন্য, ৬ সেকেন্ডের এই ভিডিও একেবারেই নিঃশব্দ। আর তাতেই মজেছেন নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় মিমি পোস্ট করছিলেন গানের ছোট একটি টিজার। লিখলেন, এবার আমাদের পুজো শুরু একটু অন্যভাবে। আসছি নিয়ে আমাদের পুজোর গান, সঙ্গে থাকুন। কিন্তু নিঃশব্দ এই ভিডিও দেখার পরেই হেসে লুটোপুটি খাচ্ছেন নেটজনতা। কেউ বলছেন, মিমির গান এতটাই বেকার যে নিজে থকেই আওয়াজ চলে গেছে। খিল্লির শেষ নেই সোশ্যাল মিডিয়ায়। কেউ বললেন, এত সুন্দর গান যারা শুনতে পাননি তাদের মনে প্যাঁচ আছে।

আরও পড়ুন [ ‘গুটখার বিজ্ঞাপন করে টাকা কামায়…’, বলিউড অভিনেতাদের ধিক্কার নামী পরিচালকের ]

মিমি সাংঘাতিক পরিবেশ ফ্রেন্ডলি। তাই গান গেয়ে শব্দদূষণ ঘটাতে চান না তিনি? একারণেই আওয়াজ ছাড়া ভিডিও পোস্ট করেছেন। আবার কেউ কেউ মজার ছলে এমনও বললেন, এরকম উদ্যোগ সকলের নেওয়া উচিত। তবেই শব্দদূষণ কমবে। কেউ কেউ অবাক হয়েছিলেন, বলে বসলেন- ভেবেছিলাম ফোনের স্পিকার খারাপ হয়ে গেছে।

মিমিকে নিয়ে মজায় মেতেছেন গোটা সোশ্যাল দুনিয়া। বেশ কিছু মানুষ তাঁর শব্দহীন ভিডিওতে নানান মিউজিক যোগ করেছেন। ঝড়ের গতিতে ভাইরাল সেইসব ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mimi chakraborty puja music video soundless gone viral