scorecardresearch

‘গুটখার বিজ্ঞাপন করে টাকা কামায়…’, বলিউড অভিনেতাদের ধিক্কার নামী পরিচালকের

বলিউডের ভরাডুবির জন্য অভিনেতারাই দায়ী, বললেন পরিচালক

‘গুটখার বিজ্ঞাপন করে টাকা কামায়…’, বলিউড অভিনেতাদের ধিক্কার নামী পরিচালকের
বলিউডের ভরাডুবির কারণ পরিস্কার করলেন পরিচালক

একের পর এক বিগ বাজেট ছবি ফ্লপ! বলিউডে চরম দুর্দশা, তাঁর সঙ্গে বয়কটের ডাক। বিরাট বাজেটের ছবি বানিয়েও রীতিমতো আতঙ্কে সেলেবরা। কিন্তু কেন এহেন ভরাডুবি? বলিউডের একের পর এক ছবি মুখ থুবড়ে পড়ছে, আর এই নিয়েই বেজায় বিরক্ত পরিচালক প্রকাশ ঝা।

গল্প থেকে ডায়লগ, এমনকি অভিনেতাদের অভিনয় নিয়েও রীতিমতো রেগে আগুন প্রকাশ ঝা। পরিচালক সহজ ভাষায় একহাত নিলেন সেইসব তারকাদের। তাদের অভিনয়ের কোনও ইচ্ছে নেই, অভিনয়ে মন নেই। শুধুই টাকা রোজগারের ধান্দা! এক্কেবারে রাখঢাক নেই, নাম না করেই তুলোধোনা করলেন পরিচালক।

স্পষ্ট বললেন, “যার পাঁচটা ছবি ফ্লপ, সে বিজ্ঞাপনের মাধ্যমে টাকা রোজগার করছেন। একটা বিজ্ঞাপন থেকে ১০ কোটি টাকা আসে। তাহলে ছবি হিট হল না ফ্লপ হল সেই নিয়ে কিসের চিন্তা? ছবির মাত্রা নিয়ে, কেন মাথা ঘামাবে?” পরিচালক বলেন, “নির্দিষ্ট কিছু অভিনেতাই এর জন্য দায়ী। তাদের একসঙ্গে বসে ভাবনা চিন্তা করা উচিত”।

আরও পড়ুন [ ‘ছবি বয়কট করলে অনেক মানুষ কাজ হারায়’, বলিউড প্রসঙ্গে সরব রিচা চাড্ডা ]

বিজ্ঞাপনী শুটিং কতে পারেন, তবে সিনেমায় ঠিকভাবে অভিনয় করতে পারেন না? প্রকাশের বক্তব্য, “গুটখার বিজ্ঞাপন করে যদি ৫০ কোটি টাকা পায় কেউ, তাহলে তাঁরা আমার ছবিতে কাজ করতে চাইবেন কেন”? বিশেষ করে বলিউডের বেশ কিছু তারকা একসঙ্গে অনেক ছবিতে কাজ করেন, যেই কারণে নিজের শ্রেষ্ঠ দিয়ে ছবিতে কাজ করার সময় পান না- এমনও দাবি করেছিলেন ভক্তদের অনেকেই।

তবে ইতিমধ্যে, ব্রহ্মাস্ত্র ছবির বিরাট সাফল্য বক্স অফিসে ঝড় তুলেছে। বিশ্বব্যাপী কাশ্মীর ফাইলসকে টেক্কা দিয়েছে এই ছবি। তবে এর আগে লাল সিং চাড্ডা, রক্ষা বন্ধন থেকে বচ্চন পান্ডে, বলিউডের অনেক ছবিই লাভের মুখ দেখেনি। আবার গাঙ্গুবাঈ, দ্যা কাশ্মীর ফাইলস, ভুল ভুলাইয়া ২- এগুলি এবছরের বিরাট হিট।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Prakash jha said celebs do gutkha ad to earn money