সমালোচকদের উদ্দেশে ভিডিয়ো বার্তা মিমির

বিমানবন্দরে ফিরে সংবাদমাধ্যমকে স্বেচ্ছা কোয়ারেন্টাইনে যাওয়ার কথা জানিয়েছিলেন মিমি। কথা মতো আইসোলেশনে রয়েছেন তিনি। সেখান থেকেই ফ্যানেদের উদ্দেশ্যে বার্তা দিলেন অভিনেত্রী।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: March 20, 2020, 10:49:42 AM

করোনাভাইরাসের আক্রমণে ক্রমশই জটিলতর হয়ে উঠছে দেশের পরিস্থিতি। করোনাভাইরাসের মারণ থাবায় ক্রমেই ভারতে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। বৃহস্পতিবার সেই সংখ্যা ছুঁল ১৬৬। এহেন অবস্থায় বিদেশে থাকা ইউরোপীয় ইউনিয়ন, তুরস্ক, ব্রিটেন থেকে সকল ভারতীয়দের  ১৮ মার্চের মধ্যে ভারতীয়দের দেশে ফেরার নির্দেশ দেওয়া হয়েছিল। সেই নির্দেশ মেনেই বুধবার লন্ডন থেকে কলকাতা ফিরেছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী।

বিমানবন্দরে ফিরে সংবাদমাধ্যমকে স্বেচ্ছা কোয়ারেন্টাইনে যাওয়ার কথাও জানিয়েছিলেন মিমি। কথা মতো আইসোলেশনে রয়েছেন তিনি। সেখান থেকেই ফ্যানেদের উদ্দেশ্যে বার্তা দিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম ভিডিয়োয় নেটিজেনদের প্রায় সমস্ত জিজ্ঞাসার নিরসন করলেন মিমি চক্রবর্তী।

কেন লন্ডন যেতে হয়েছিল তাঁকে? মিমি বললেন, ”লন্ডন থেকে গতকাল ফিরেছি। প্রযোজনা সংস্থার সিদ্ধান্তেই লন্ডন গিয়েছিলাম। ওখানে আগে থেকেই টিম হাজির ছিল। পৌঁছনোর পর শুটিং শুরু হয়েছিল নিয়ম মাফিক। হিথরো বা দুবাই এয়ারপোর্ট ফাঁকা ছিল বটে কিন্তু মাস্ক পরতে দেখিনি কাউকে।”

আরও পড়ুন, ‘ঘরবন্দি’! কীভাবে সময় কাটাচ্ছেন নুসরত জাহান?

তিনি আরও জানান, ”১৮ তারিখের মধ্যে দেশে ফেরার নোটিসেই ফিরে আসা। কলকাতা বিমানবন্দরে ঢুকে প্রথমবার একটু ভয় পেয়েছি। পরীক্ষা করার সময় একবার মনে হয়েছে যদি পজিটিভ হই! কিন্তু এরকম কিছু হয়নি। তবুও নিরাপত্তার খাতিরেই আইসোলেশনে রয়েছি। বাবার সঙ্গে দেখা করিনি।”

বিমানবন্দর থেকে মাস্ক না পরে বেরনোর জন্য মিমিকে নিয়ে বিতর্ক ছড়িয়েছিল। এই বিতর্কেরও উত্তর দিলেন মিমি। কেন মাস্ক পরে বেরোননি তিনি? ভিডিয়োয় মিমি বললেন, ”একবার মাস্ক ব্যবহার করার পর সেটা দ্বিতীয়বার ব্যবহার করা উচিত নয়। তাছাড়া করোনা পজিটিভ না হলে মাস্ক ব্যবহার করার প্রয়োজনীয়তা সবক্ষেত্রে নেই।”

আরও পড়ুন, ‘ধর্ষকদের ফাঁসি একটা দৃষ্টান্ত! ৭ বছর নয় ৭ দিনে শাস্তির ব্যবস্থা করা হোক’

প্রসঙ্গত, WHO-এর অফিসিয়াল সোশাল পেজ ফলো করেই প্রয়োজনীয় তথ্য ফ্যানেদের দিয়েছেন মিমি। দায়িত্বশীল নাগরিক হওয়ায় তিনি যে সচেতন সেকথাও বারবার মনে করিয়ে দিয়েছেন ভিডিয়োয়। আইসোলেশনে থাকার কারণে তাঁর বাবা, প্রিয় দুই পোষ্য ও হাউসস্টাফেদের সঙ্গে দেখা করেননি তিনি। খাবারও খাচ্ছেন ডিসপোজেবল প্লেটে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mimi chakraborty replied her fans on coronavirus situation in india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাজীব ধোঁয়াশা
X