বড় খবর

আপাতত ইনস্টাগ্রাম থেকে বিদায় নিলেন মিমি

সাংসদ হওয়ার পর থেকেই নিজের কেন্দ্র ও লোকসভার অধিবেশনে বারবার দেখা গিয়েছে মিমিকে। এর মাঝেই নিজের সিনেমা নিয়েও কথা এগিয়েছেন তিনি। প্রোডাকশন হাউসও খোলার কথা চলছে অভিনেত্রীর।

mimi cahkraborty
মিমি চক্রবর্তী। ফোটো- ইনস্টাগ্রাম

মিমি চক্রবর্তী, তণমূল সাংসদ ও অভিনেত্রী বরাবরই টেক স্যাভি। সোশাল মিডিয়াতেও সক্রিয় তিনি। কিন্তু সেই মিমিই কিছুদিনের জন্য সরে গেলেন ইনস্টাগ্রাম থেকে। তবে সেটা ফ্যানেদের নিজেই জানিয়েছেন মিমি। ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর ফলোয়ারদের বলেছেন, ”কিছুদিনের জন্য ইনস্টাগ্রাম থেকে বিদায় নিচ্ছি। শারীরিক সমস্যাগুলোর দিকে একটু নজর দিতে হবে। খুব তাড়াতাড়িই ফিরে আসব। ভালবাসা।”

সাংসদ হওয়ার পর থেকেই নিজের কেন্দ্র ও লোকসভার অধিবেশনে বারবার দেখা গিয়েছে মিমিকে। এর মাঝেই নিজের সিনেমা নিয়েও কথা এগিয়েছেন তিনি। প্রোডাকশন হাউসও খোলার কথা চলছে অভিনেত্রীর।

mimi
মিমি চক্রবর্তীর ইনস্টাগ্রাম স্টোরি।

সাংসদ হওয়ার পরই টলিউডের বন্ধু নুসরতের জাহানের বিয়েতে বোদরুম উড়ে গিয়েছিলেন মিমি। ফিরেই সোজা গিয়েছিলেন দিল্লি, শপথ নিতে। এরপর কলকাতা, দিল্লি অনবরত করে চলেছেন অভিনেত্রী। একচুল সময় পাননি। সেকারণে বোধহয় এবার শরীরের খেয়াল রাখতে হচ্ছে।

আরও পড়ুন, ইলিশ মাছের প্রেমে রাজেশ খান্নার সঙ্গে ছবি করেননি, জানুন এই টলিউড অভিনেত্রীকে

মিমিকে বারবারই বলতে শোনা গিয়েছে, শরীর ঠিক না রাখলে কোনও কাজই করতে পারব না। সে কারণে কম বিতর্কে পড়তে হয়নি এই নব্য নির্বাচিত সাংসদকে। ভোটের প্রচারে হাতে গ্লাফস পরেছিলেন মেডিক্যাল কারণে। আর সেই অবস্থায় হাত মিলিয়েছিলেন সাধারণ মানুষের সঙ্গে, যা নিয়ে তোলপাড় হয়েছিল সোশাল মিডিয়া। পরে অবশ্য নিজেই কারণটা জানিয়েছিলেন নায়িকা-সাংসদ।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mimi chakraborty taking a break from instagram

Next Story
অন্ধকার হলেই ভূতের ভয়! সিরিজে অভিনয় করে ভয় বেড়ে গেল প্রিয়মেরPrriyam Chakraborty ghostphobia increases after acting in a horror series
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com