বড় খবর

ইলিশ মাছের প্রেমে রাজেশ খান্নার সঙ্গে ছবি করেননি, জানুন এই টলিউড অভিনেত্রীকে

‘আরাধনা’ ছবিতে নায়িকা চরিত্রে অভিনয়ের জন্য বলা হয়েছিল অভিনেত্রীকে। কথা মতো অগ্রিমও দেওয়া হয়ে গিয়েছিল। বম্বে থেকে ‘রোগা হওয়ার সহজ উপায়’-ও হাজির। কিন্তু গোল বাধল শুটিংয়ের তারিখ এগিয়ে যাওয়ায়।

aradhana
ইলিশ প্রেমে ছবিটাই করলেন না অভিনেত্রী। অলংকরণ- অভিজিৎ

বলিউডের ছবি, তারওপরে বিপরীতে রাজেশ খান্না, ছবি করতে যে কেউ রাজি হবে। সুতরাং, শক্তি সামন্তের পরিচালনা কাজটা করতে রাজিও হয়ে গেলেন। কিন্তু বাধ সাধল ইলিশ মাছ। বলা যায়, ইলিশের প্রেমেই সম্ভবত ‘আরাধনা’ ছবিটি করেননি তখনকার টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তিনি সুপ্রিয়া দেবী।

‘আরাধনা’ ছবিতে নায়িকা চরিত্রে অভিনয়ের জন্য বলা হয়েছিল সুপ্রিয়া দেবীকে। কথা মতো অগ্রিমও দেওয়া হয়ে গিয়েছিল। বম্বে থেকে ‘রোগা হওয়ার সহজ উপায়’-ও হাজির। কিন্তু গোল বাধল শুটিংয়ের তারিখ এগিয়ে যাওয়ায়। ততদিনে অগ্রিমের কিছুটা টাকাও খরচ করে ফেলেছেন তিনি। তবুও, বাকি টাকা ফেরৎ দিয়ে জানিয়েছিলেন, বাকিটা কয়েকদিনের মধ্যে দিয়ে দেবেন। ছবিটা করতে তিনি করতে পারবেন না।

supriya devi
সুপ্রিয়া দেবী। ফোটো- সোশ্যাল মিডিয়া

আরও পড়ুন, ফের ডিলডো কুমার, এবার সঙ্গে ‘জাপানি ডল’

আসলে, প্রথমে ডিসেম্বরে শুটিং শুরু হওয়ার কথা ছিল ‘আরাধন’-র। সুপ্রিয়া দেবী ভেবেছিলেন, অক্টোবর ও নভেম্বরে ডায়েট করে পরিচালকের কথা মতো রোগা হয়ে যাবেন তিনি। কিন্তু সেপ্টেম্বরে এগিয়ে এল শুটিংয়ের তারিখ। তাহলে, জুলাই এবং অগাস্টে ডায়েটে যেতে হতো অভিনেত্রীকে। আর এই সময়টাই ইলিশের সিজন। ডায়েটে যাবেন কি করে! অগত্যা ছবি থেকে সরে আসলেন। এই না হলে ইলিশ প্রেম।

ঘটনাটি ২০১০ সালের। অগ্নিদেব চট্টোপাধ্যায়ের ”কী আশায় বাঁধি খেলাঘর” ধারাবাহিকের সময় সুপ্রিয়া দেবী বলেছিলেন প্রজেক্টের কস্টিউম ডিজাইনারকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Supriya devi turned down aradhana over her love for ilish

Next Story
৩৭০ ধারা বাতিল! প্রধানমন্ত্রীকে কী বললেন এই কাশ্মীরি অভিনেতা?bharat kaul
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com