খুদে ঈশানের জন্য জামা পাঠালেন ‘মাসি’ মিমি, ভিডিও পোস্ট ‘মা’ নুসরতের

ঝাঁপি ভর্তি উপহারের বাক্সে কী নেই? দেখুন ভিডিও।

Mimi Chakraborty, Nusrat Jahan, Nusrat Jahan's son, Yishaan, নুসরত জাহান, মিমি চক্রবর্তী, নুসরতের ছেলেকে উপহার পাঠালেন মিমি, bengali news today
নুসরতের ছেলে ঈশানের জন্য জামা পাঠালেন 'মাসি' মিমি

দেখতে দেখতে এক মাস পূর্ণ হতে চলেছে ঈশান জে দাশগুপ্তর (Yishaan J Dasgupta)। ভূমিষ্ঠ হওয়ার আগে থেকেই মায়ের মতো স্পটলাইটে সে। তার পিতৃপরিচয় নিয়ে কম কথা হয়নি। ব্যক্তিগত জীবন নিয়ে কটাক্ষ শুনতে হয়েছে মা নুসরত জাহানকেও (Nusrat Jahan)। তবে একরত্তি আসার সঙ্গে সঙ্গেই যেন জীবনটা একেবারে পাল্টে গিয়েছে নুসরতের। পুরোদস্তুর মা হয়ে উঠেছেন তিনি। খুদেকেও আদরে ভরিয়ে দিচ্ছেন যশ-নুসরত ঘনিষ্ঠরা। মাঝেমধ্যেই একরত্তির জন্য উপহার আসছে বাড়িতে। এবার ছোট্ট ঈশানের জন্য ঝাঁপি ভর্তি উপহার পাঠালেন ‘মাসি’ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। আর সেই ভিডিও পোস্ট করলেন নুসরত জাহান।

উল্লেখ্য, এই উপহারের ভিডিও আপলোড করে যদিও নুসরত ট্যাগ করেছেন মিমির সহকারী- রুদ্রদীপ বন্দ্যোপাধ্যায় এবং তাঁর স্ত্রী ঋতিকাকে। তবে নেটজনতারা একপ্রকার ধরেই নিয়েছেন যে এই উপহার আসলে নুসরতের ‘বোনুয়া’ মিমির তরফে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন: ‘নোংরা মন, হিন্দুধর্ম বিরোধী প্রচার বন্ধ করো’, ‘কন্যাদান’ বির্তকে আলিয়াকে কড়া আক্রমণ কঙ্গনার]

প্রসঙ্গত, রাজ-শুভশ্রী ছেলে ইউভান হওয়ার পরও মিমি চক্রবর্তী উপহার পাঠিয়েছিলেন। যার ঝলক মিলেছিল শুভশ্রীর ইনস্টাগ্রামে। তবে এবার যদিও নুসরত মিমির সহকারীর নাম ট্যাগ করেছেন ভিডিওতে। তবে নেটিজেনরা দুয়ে দুয়ে চার করতে ছাড়েননি।

ঝাঁপি ভর্তি উপহারে দেখা গেল, কয়েকটা নরম কাপড়ের জামা, জুতো, মোজা থেকে শুরু করে সাবান-শ্যাম্পু সবই। বেলুন দিয়ে সাজানো। একটা নোটে লেখা- “এই পৃথিবীতে তোমাকে স্বাগত।” রংচঙে এই উপহারের বাক্স দেখতেও বেজায় সুন্দর। ছেলের জন্য উপহার পেয়ে খুশি মা নুসরত জাহানও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mimi chakrabortys manager sent gifts for nusrat jahans son

Next Story
‘একদম সুস্থ আছি’, কণ্ঠস্বর হারানোর জল্পনা উড়িয়ে স্বমহিমায় বাপ্পি লাহিড়ী
Show comments