scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

মাসি-বোনঝির দুষ্টু-মিষ্টি রসায়ন নিয়ে আসছে মিমির ‘মিনি’, দেখুন মিষ্টি ট্রেলার

প্রথম ঝলকেই মন কাড়ল দর্শকদের।

মাসি-বোনঝির দুষ্টু-মিষ্টি রসায়ন নিয়ে আসছে মিমির ‘মিনি’, দেখুন মিষ্টি ট্রেলার
মৈনাক ভৌমিক পরিচালিত 'মিনি'র ট্রেলার প্রকাশ্যে

বয়সে কী যায় আসে? মনের টান, ভাব-ভালবাসা, বোঝাপড়াই তো আসল। আর সেরকমই এক ভিন্নস্বাদের নারীকেন্দ্রিক ছবির গল্প বুনে ফেলেছেন মৈনাক ভৌমিক। ‘চিনি’র পর ‘মিনি’ (Mini)। গত বছরই নতুন ছবির ঘোষণা করেছিলেন মৈনাক। মুখ্য চরিত্রে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) এবং অয়না চট্টোপাধ্যায়। শুক্রবার শেষমেশ সেই ছবির ট্রেলার প্রকাশ্যে এল।

মাসি-বোনঝির মিষ্টি রসায়ন। তিতলি আর মিনি। তিতলির ভূমিকায় অভিনয় করেছেন মিমি চক্রবর্তী, তিনি এখানে মিনির মাসির ভূমিকায়। তবে যে এই সিনেমা শুধু মিষ্টি সম্পর্কের গল্প বলে এমনটাই নয়। পারিবারিক দায়দায়িত্ব, তিক্ততা, বিচ্ছেদ – যাবতীয় উপকরণই রয়েছে মৈনাকের ‘মিনি’তে। ট্রেলারের পয়লা ঝলকেই এক গুরুত্বপূর্ণ প্রশ্ন ছুঁড়েছেন পরিচালক- মাসি কি কখনও মা হতে পারে?

[আরও পড়ুন: ‘অনুমাধব, অনুমাধব’, কেষ্টকে কবিতা-খোঁচা রুদ্রনীলের, ট্রোলডও হলেন নেটদুনিয়ায়]

খুদে ‘মিনি’ ওরফে অয়নার মাসির ভূমিকায় মিমি চক্রবর্তী। মায়ের ভূমিকায় রয়েছেন কমলিকা বন্দ্যোপাধ্যায়। বিবাহবিচ্ছেদ, সম্পর্কের ভাঙনে যাঁর জীবন জেরবার। অতঃপর মিনিকে সামলানোর দায়িত্ব পড়ে মাসি তিতলির ওপর। যে নিজেই অগোছালো জীবনযাপন করে। অফিস-সম্পর্ক সামলে এমনিতেই তাঁর জীবন বিধ্বস্ত। তারওপর বাচ্চা মানুষ করা কি চারটিখানি কথা! বোনঝি দুষ্টুমিকে প্রথমটায় আমল দিলেও পরে সে তিতিবিরক্ত হয়ে যায়। একদিন হঠাৎ-ই মিনিকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে তিতলি। মাসি-বোনঝির এমন বন্ধুত্ব কি সময়ের সঙ্গে সঙ্গে ঠিক হবে? সেই গল্পটাই বলবে মৈনাক ভৌমিকের ‘মিনি’।

মিষ্টি ট্রেলার প্রথম ঝলকেই মন কেড়েছে দর্শকদের। পর্দায় কতটা সাফল্য পাবে, এখন সেটাই দেখার। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মিঠু চক্রবর্তীও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mimi chakrabortys mini trailer released