scorecardresearch

বড় খবর

‘অনুমাধব, অনুমাধব’, কেষ্টকে কবিতা-খোঁচা রুদ্রনীলের, ট্রোলডও হলেন নেটদুনিয়ায়

CBI তলবের পর হাসপাতালে অনুব্রত মণ্ডল। সেই প্রসঙ্গে কবিতা আওড়ালেন রুদ্রনীল ঘোষ। দেখুন।

Rudranil Ghosh, Anubrata Mondal, Anubrata Mondal health condition, অনুব্রত মণ্ডল, রুদ্রনীল ঘোষ, bengali news today
রুদ্রনীল ঘোষ, অনুব্রত মণ্ডল

“অনুমাধব হাসপাতালে তোমার বুকে ব্যথা.. অক্সিজেনে টান পড়েছে কুঁকড়ে গেছো নেতা।… রামপুরহাটের মাছবাজারে ছিল প্রথম দেখা..”, তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে এহেন কাব্যিক ভাষা আওড়েই খোঁচা দিলেন বিজেপির তারকা সদস্য রুদ্রনীল ঘোষ।

প্রসঙ্গত, গত ৪ মার্চ গরু পাচার মামলায় বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে তৃতীয়বার তলব করে নোটিশ পাঠায় সিবিআই। সেই নোটিশকে চ্যালেঞ্জ করে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন অনুব্রত মণ্ডল। সিবিআই নোটিশের পরিপ্রেক্ষিতে আইনি ‘রক্ষাকবচ’ চেয়ে আবেদন করেছিলেন তৃণমূল নেতা। সিঙ্গল বেঞ্চ তাঁর সেই আবেদন খারিজ করে দিয়েছিল। দিন কয়েক আগে প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চও অনুব্রত মণ্ডলের ‘রক্ষাকবচ’ আর্জি খারিজ করে দিয়েছে। সেই প্রেক্ষিতেই কলকাতায় এসেছিলেন তিনি। তবে বুধবারই তাঁর শারীরিক সমস্যা দেখা দেয়। যার জেরে এসএসকেএম হাসপাতালেও ভর্তি হতে হয়েছে বীরভূম জেলা তৃণমূল সভাপতিকে। এবার সেই প্রসঙ্গ টেনেই অনুব্রতকে পাল্টা খোঁচা দিলেন রুদ্রনীল ঘোষ।

[আরও পড়ুন: অবশেষে ‘প্রেমিক’-এর সঙ্গে পরিচয় করালেন ঋতাভরী, বিয়ের ফুল ফুটল বলে!]

জয় গোস্বামীর ‘বেণীমাধব’ কবিতার অনুকরণে ‘অনুমাধব’ শীর্ষক একটি কবিতা বেঁধেছেন রুদ্রনীল। যে কবিতা পাঠের ভিডিও তিনি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন। যা নিয়ে বর্তমানে নেটদুনিয়া সরগরম। দ্বিধাবিভক্তও বটে! একপক্ষ যখন রুদ্রনীল ঘোষকে সমর্থন করে প্রশ্ন তুলেছেন যে, সিবিআই তলবের পরই কেন এসএসকেএমে ছুটতে হল? অপরপক্ষ তখন পাল্টা অভিনেতাকে কটাক্ষ করে একুশের বিধানসভা ভোটের আগে দলবদলানোর প্রসঙ্গ টেনেছেন। তবে, বিতর্ক যতই হোক, রুদ্রনীলের ‘অনুমাধব’ কবিতা নিয়ে এখন সোশ্যাল মিডিয়া সরগরম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rudranil ghosh slams tmc leader anubrata mondal