বড় খবর

মিমিকে কঠিনতম কাজ দিয়ে চ্যালেঞ্জের মুখে অরিন্দম শীল

অরিন্দম শীলের পরিচালনায় বড়পর্দায় আসতে চলেছেন তিনি। ছবির নাম ‘খেলা যখন’। এই ছবিতেই দেখা যেতে পারে অনিবার্ণ ভট্টাচার্যকেও।

মিমির পরের ছবি খেলা যখন।

মিমির হাতে কোনও কাজ নেই, টলি পাড়ায় দীর্ঘদিন ধরে এমনটাই গুঞ্জন। কিন্তু সে সব জল্পনায় জল ঢেলে নিজের নতুন সিনেমার কথা জানালেন অভিনেত্রী। অরিন্দম শীলের পরিচালনায় এবার ফের বড়পর্দায় আসতে চলেছেন ‘গানের ওপারে’র পুপে। এসভিএফ প্রযোজিত এই ছবির নাম ‘খেলা যখন’। পরিচালকের মতে, এই সিনেমা মিমি চক্রবর্তীর কেরিয়ারের সবথেকে কঠিন কাজ হতে চলেছে এবং এই মর্মে চিত্রনাট্যের সঙ্গে মিমিকে একটি চিঠিও পাঠিয়েছেন অরিন্দম।

মিমির উদ্দেশে অরিন্দম শীল লিখেছেন, “এ বারের কাজ…চরিত্র, বোধ হয় তোর জীবনের অন্যতম কঠিন চরিত্র এবং আমার কাছেও এই চরিত্রে তোকে সাজিয়ে তোলাটা একটা বিরাট চ্যালেঞ্জ। তবে আমার বিশ্বাস, জীবনে সেরা অভিনয়টা তুই এই ছবিতেই করবি। আর আমার বিশ্বাস কখনও ভুল হয় না। অনেক ভালোবাসা।“

আরও পড়ুন, আহা রে,সেলুলয়েডের রান্না-প্রেমে দুই বাংলা ফের একাকার

তবে এই প্রথমবার নয় এর আগে ‘ধনঞ্জয়’ ছবিতে অরিন্দম শীলের পরিচালনায় অভিনয় করেছিলেন মিমি। কিন্তু এখনও পর্যন্ত ছবির কাস্টিং নিয়ে কিছু জানা যায়নি। মুখে কুলুপ এঁটেছেন পরিচালকও। তবে শোনা যাচ্ছে, এই ছবিতে মিমির সঙ্গে দেখা যেতে পারে অভিনেতা অনিবার্ণ ভট্টাচার্যকে।  ‘খেলা যখন’-এর সিনেমাটোগ্রাফির দায়িত্ব সম্ভবত বর্তাচ্ছে শুভঙ্কর ভড়ের কাঁধেই।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mimi chakrabortys upcoming bengali film khela jokhon68040

Next Story
আহা রে,সেলুলয়েডের রান্না-প্রেমে দুই বাংলা ফের একাকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com