scorecardresearch

বড় খবর

নায়িকা সংবাদ! একফ্রেমে মিমি-শুভশ্রী, দেখা গেল নুসরতকেও

শুভশ্রী-নুসরত এবং মিমি-নুসরত একসঙ্গে তা ঠিক আছে কিন্তু শুভশ্রী-মিমি একসঙ্গে শুনেই উত্সাহ দ্বিগুণ হয়েছে ফ্যানেদের। পুজোর একটি বিশেষ গানে দেখা যাবে এই তিন নায়িকাকে।

নায়িকা সংবাদ! একফ্রেমে মিমি-শুভশ্রী, দেখা গেল নুসরতকেও
শুভশ্রী-মিমি একসঙ্গে পর্দায়, সঙ্গে নুসরতও। ফোটো- ইনস্টাগ্রাম

টলিপাড়ার তিন নায়িকা একফ্রেমে, তাও আবার রাজ চক্রবর্তীর পরিচালনায়। কথা হচ্ছে শুভশ্রী, মিমি এবং নুসরতকে নিয়ে। শুভশ্রী-নুসরত এবং মিমি-নুসরত একসঙ্গে তা ঠিক আছে কিন্তু শুভশ্রী-মিমি একসঙ্গে শুনেই উত্সাহ দ্বিগুণ হয়েছে ফ্যানেদের। পুজোর একটি বিশেষ গানে দেখা যাবে এই তিন নায়িকাকে।গতবছরও এই বিজ্ঞাপণী সংস্থা একটি পুজোর গান তৈরি করেছিলেন। বেশ জনপ্রিয় হয়েছিল সেই গান।

সেখানে একসঙ্গে মিমি-শুভশ্রী থাকলেও একফ্রেমে আনা যায়নি তাদের। সম্পাদনার কারিগরীর উপরই ভরসা রাখতে হয়েছিল পরিচালককে। এবারে রুদ্রাক্ষের মালা, পায়ে আলতা, সিঁথিতে সিঁদুর নিয়ে সন্ন্যাসিনীর বেশে দেখা মিলল শুভশ্রী। ওদিকে অসুর দমনে দুর্গা রূপে অবতীর্ণ নুসরত। মিমিকেও দেখা গেল জামকালো সাজে। বিজ্ঞাপণী সংস্থা নিজেই সেই সব ছবি পোস্ট করেছেন সোশাল মিডিয়ায়।

আরও পড়ুন, ‘মা দুর্গা’ রূপে আসছেন মধুমিতা, কে হলেন মহাদেব?

গতবারের গানটি গেয়েছিলেন শান, অভিজিৎ এবং জিৎ গঙ্গোপাধ্যায়। পর্দায় দেখা গিয়েছিল বনি সেনগুপ্ত ও সৌরভ গঙ্গোপাধ্যায়কে। সেই ভিডিও পরিচালনা করেছিলেন রাজ চক্রবর্তী। এবারেও বাবা যাদবের সঙ্গে রাজ রয়েছেন বলেই জানা গিয়েছে।

মিমি-নুসরতের বন্ধুত্বের কথা সর্বজনবিদিত। কিন্তু মিমি-শুভশ্রী! রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির প্রেম ও বিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি। তারপরে অবশ্য রাজ-শুভশ্রীর বিয়ে।চাপা উত্তজনা ছিলই এই দুই অভিনেত্রীর মধ্যে। আশা করা যাচ্ছে সেই বরফ গলছে।

উল্লেখ্য, গতবছরের মিমি-নুসরত-শুভশ্রীর পুজোর গান জনপ্রিয় হওয়ার পরই সেই বিজ্ঞাপণী সংস্থা ফের একবার নতুন গান শুট করার সিদ্ধান্ত নেন। সেই উপলক্ষেই একপর্দায় আসতে চলেছেন এই তিন টলি নায়িকা। তবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখা যাবে কিনা তার জন্য অপেক্ষা বাঞ্ছণীয়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mimi nusrat subhashree unites for a puja song