scorecardresearch

বড় খবর

পিছনে দুর্গামূর্তি, মীরের ইদের ভিডিও শুভেচ্ছাবার্তায় সম্প্রীতির ছবি, দেখুন

ইদে সকল সম্প্রদায়ের জন্য দোয়া মীর আফসার আলির।

Mir Afsar Ali, Eid 2022, Celeb celebrating Eid, মীর আফসার আলি, ইদের শুভেচ্ছা মীরের, মীদের ইদের শুভেচ্ছাবার্তায় সম্প্রীতির ছবি, bengali news today
মীর আফসার আলি

পরনে সাদা কুর্তা-পাজামা। মাথায় ফেজ টুপি। আর ঠিক পিছনেই দুর্গামূর্তি। তার সামনে দাঁড়িয়েই ভিডিওয় ইদের শুভেচ্ছা জানালেন মীর আফসার আলি। সেইসঙ্গে ক্যাপশনে লিখলেন, “ইদের নামাজে আজ সকল সম্প্রদায়ের জন্য দোয়া করলাম। আপনারা খুব ভাল থাকবেন।” ওই একই ভিডিওতে অক্ষয় তৃতীয়ারও শুভেচ্ছা জানিয়েছেন মীর। সেই ভিডিওর কমেন্টবক্সে অনুরাগীরাও পাল্টা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তাঁকে।

আসলে মানবতাই শ্রেষ্ঠ ধর্ম- একথা মনেপ্রাণে বিশ্বাস করেন মীর আফসার আলি (Mir Afsar Ali) । তাঁর মন্তব্যে, পোস্টে একাধিকবার সাম্প্রদায়িক সম্প্রীতির কথা ফুটে উঠেছে। দুর্গাপুজো-দিওয়ালি হোক কিংবা ইদ-ক্রিস্টমাস, শুভেচ্ছা জানান বন্ধু-বান্ধব, অনুরাগীদের। গতবছর গণেশ চতুর্থীর শুভেচ্ছা জানিয়ে ধর্মীয় ধ্বজাধারীদের কটাক্ষের শিকার হয়েছিলেন। এমনকী, রেডিও চ্যানেলের ভিডিওতে শিব সেজেও কটুক্তি, সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল সঞ্চালক-অভিনেতাকে। তবে কোনওদিনই সেসব রক্তচক্ষুকে পাত্তা দেননি। বরং আজ, ইদের দিনেও সকল সম্প্রদায়ের মানুষের জন্য প্রার্থনা করেছেন।

[আরও পড়ুন: রমজান মাসে বহু দুস্থকে ইফতার করিয়েছেন জয়া আহসান, নুসরত-মিথিলাদের ‘ইদ’ কেমন কাটছে?]

খুশির ইদ। মঙ্গলবার সকাল থেকেই নেটদুনিয়ায় শুভেচ্ছাবার্তার বন্যা বয়ে চলেছে। হেঁশেল থেকে আসা সিমুই আর বিরিয়ানির গন্ধ.. আসলে উৎসব মানেই তো পরিবার-বন্ধুদের নিয়ে আড্ডা, খাওয়া-দাওয়া। নতুন পোশাকে সাজা। আর ইদ মানেই বাড়ির গুরুজনদের সেলামির পর ছোটদের হাতে তুলে দেওয়া ‘ইদি’। দুপুরবেলাই মায়ের রাঁধা বিরিয়ানির ছবি পোস্ট করেছেন মীর। প্রতিবার এইদিনে সঞ্চালক-অভিনেতার ‘আম্মি’ পরিবার-পরিজন, বন্ধুদের জন্য বিরিয়ানি রাঁধেন।

আর এক হাঁড়ি বিরিয়ানির ছবি পোস্ট করেও রসিকতা করার সুযোগ ছাড়লেন না মীর আফসার আলি। ক্যাপশনে লিখেছেন, “লোভে পাপ, পাপে বিরিয়ানি। ইদ মোবারক। আম্মিজানের হেঁশেল থেকে স্পেশ্যাল বিরিয়ানি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mir afsar ali celebrating eid