scorecardresearch

বড় খবর

ডেলিভারি বয়কে নিয়ে ইন্ডিয়া-পাকিস্তান ম্যাচ দেখলেন মীর, কাণ্ড দেখে কুর্নিশ নেটপাড়ার

নেটপাড়ায় মীর আফসার আলিকে অঢেল ভালবাসা জানাচ্ছেন অনুরাগীরা

ডেলিভারি বয়কে নিয়ে ইন্ডিয়া-পাকিস্তান ম্যাচ দেখলেন মীর, কাণ্ড দেখে কুর্নিশ নেটপাড়ার
মীরের মানবিকতাকে কুর্নিশ

দুয়ারে ডেলিভারি বয়। আর এদিকে ইন্ডিয়া-পাকিস্তান ম্যাচ। টানটান উত্তেজনা। ম্যাচ দেখতে দেখতেই মুখরোচক খাবার অর্ডার করেছিলেন মীর আফসার আলি। আর খাবার পৌঁছতেই বিল মিটিয়ে ডেলিভারি বয়ের মুখের ওপর সটার দরজা বন্ধ না করে দিয়ে, সোজা তাঁকে ডেকে নিলেন নিজের ঘরে। ডেলিভারি বয়ের সঙ্গে ম্যাচ দেখার আনন্দ উপভোগ করলেন।

ভারত পাক ম্যাচের মধ্যেই নিজের জায়গা ছেড়ে উঠে গেলেন মীর। কিন্তু ফিরে এলেন দোকা, একা নন। উত্তেজনা থাকা সত্বেও ম্যাচ ছেড়ে আগত ব্যক্তিকে স্বাগত জানালেন মীর।

গতকাল বিকেল থেকেই এক ভয়ংকর চাপা উত্তেজনা। ভারত পাক ম্যাচের জেরে নিজেদের জায়গা ছেড়ে এক ইঞ্চি পর্যন্ত উঠতে নারাজ সকলে। টেনশন, ভয় আর উন্মাদনা ঘিরে ধরেছিল সাধারণ মানুষ থেকে তারকাদের অনেককেই। গতকাল খেলা দেখেননি এমন মানুষ খুব কম। একেই রবিবারের বিকেল তাঁর সঙ্গে এরকম রুদ্ধশ্বাস ম্যাচ। তারই মাঝে অনলাইনে খাবার ডেলিভারি করেন মীর। যার পরবর্তীতে ঘটেছে সেই ঘটনা।

আরও পড়ুন [ বিরাট জয়ে আনন্দে আত্মহারা অনুষ্কা, ম্যাচের পরেই ‘কাছের মানুষের’ প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী ]

মীরের বাড়িতে যখন ডেলিভারি করতে আসে ডেলিভারি বয়, তখন টানটান উত্তেজনা। সেই মুহূর্তে খেলা দেখতে ব্যস্ত সকলেই। তাঁকে দেখে মীর সাদরে আমন্ত্রণ জানালেন। বললেন, “ভেতরে এসে খেলা দেখো”। কিন্তু নিজের দায়িত্ব ভুলে গিয়ে বাড়িতে ঢুকতে ইতস্তত বোধ করলেও মীরের অনুরোধ ফেলতে পারলেন না। ভেতরে এসে মীরকে সঙ্গ দিলেন।

কিন্তু তখন মারাত্মক চাপ দেশবাসীর মধ্যে। শেষের দিকের ওভার, প্রবল দায়িত্ব বিরাটের কাঁধে। চিন্তায় ছিলেন মীরও। তাঁর মধ্যেও সমানে কথা বলে গেলেন। কতক্ষণ খেলা দেখেছেন, কোথায় বাড়ি সবই জিজ্ঞেস করলেন মীর। জমিয়ে একসঙ্গে খেলা দেখলেন। তবে শেষে ভারত জয়ের পরে, জড়িয়ে ধরলেন ডেলিভারি বয়কে। চূড়ান্ত মুহুর্তের পর দেশ জিতেছে বলে কথা। এই আনন্দ ভাগ না করলে চলে?

তবে মীরের এই মানবিকতাকে কুর্নিশ জানিয়েছেন সকলে। বলছেন, “আপনিই পারেন”। আবার কেউ বললেন, “আপনার এই অসাধারণ কাজের জন্য আজ অনেক ভালবাসা বেড়ে গেছে”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mir afsar ali shared a moment with delivery boy during match