scorecardresearch

বড় খবর

বয়স নিয়ে স্বস্তিকাকে খোঁটা! নায়িকার হয়ে নেটিজেনকে ‘চপেটাঘাত’ মীরের

স্বস্তিকার হয়ে মুখ খুলে পাল্টা ট্রোলড হলেন মীর।

বয়স নিয়ে স্বস্তিকাকে খোঁটা! নায়িকার হয়ে নেটিজেনকে ‘চপেটাঘাত’ মীরের
স্বস্তিকাকে খোঁচা দেওয়ায় নেটিজেনকে কটাক্ষ করলেন মীর আফসার আলি

মীর আফসার আলি এবং স্বস্তিকা মুখোপাধ্যায়ের বন্ধুত্বের কথা টলিপাড়ার অনেকেরই জানা। এবার নায়িকাকে বয়স নিয়ে খোঁটা দেওয়ায় বেজায় চটে গেলেন মীর। যার জেরে জনৈক নেটিজেনকে অশ্লীল ভাষায় পাল্টা আক্রমণ করতেও পিছপা হলেন না তিনি।

ঠিক কী হয়েছে? সম্প্রতি স্বস্তিকা সোশ্যাল মিডিয়ায় ‘কালা’ সিরিজের বেশ কিছু ছবি আপলোড করেছেন। যা কিনা নেটফ্লিক্সে রিলিজ করবে। ‘কালা’র ছবিতে নায়িকাকে প্রায় নো-মেকাপ লুকেই দেখা গিয়েছে। সেই পোস্টের নিচেই স্বস্তিকাকে উদ্দেশ্য করে জনৈক নেটিজেনের মন্তব্য, “মুখে বয়সের ছাপ পড়ে গিয়েছে।” ব্যস, সেই মন্তব্য চোখে পড়তেই রেগে আগুন মীর আফসার আলি। অতঃপর পাল্টা উত্তরও দিলেন সপাটে।

জনৈক নেটিজেনের মন্তব্যের নিচে স্বস্তিকা লেখেন, ‘নাহলে কি আসবে?’ তবে স্বস্তিকা ঠিক যতটা সাধারণ উত্তর দিয়েছেন, তার চেয়ে কয়েক গুণ বেশি ধাঁরালো উত্তর দিলেন মীর আফসার আলি। একেবারে অশালীন ভাষাতেই আক্রমণ করলেন ওই নেটিজেনকে। মীরের এহেন মন্তব্যে যেমন নেটদুনিয়ার একাংশ সমর্থন করেছেন, আবার আরেক পক্ষ মীরকে কটাক্ষ করতেও পিছপা হননি।

[আরও পড়ুন: ‘কোনও রাগ-বিদ্বেষ নেই..বিদায়!’, সৃজিত-মিথিলার সংসারে ভাঙন? তোলপাড় টলিপাড়া]

কেউ কেউ আবার মীরকে কটাক্ষ করে লেখেন, ‘দাদা আপনার বউ কি এসব দেখে না?’ কেউ বা আবার স্বস্তিকাকে উদ্দেশ্য় করে মীরকে উপদেশ দিয়েছেন, ‘দাদা এত উত্তেজিত হবেন না, উনিও আপনাকে ভালবাসেন।’ স্বস্তিকার ওই পোস্টে যদিও নেটিজেনকে কটুক্তি করা মীরের ওই মন্তব্য এখন আর খুঁজে পাওয়া যাচ্ছে না। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। ভাইরাল হয়েছে ওই পোস্টের কমেন্টবক্সের স্ক্রিনশট।

প্রসঙ্গত, ‘মাইকেল’ সিনেমায় অভিনয় করার সময় থেকেই মীর আফসার আলির সঙ্গে স্বস্তিকা মুখোপাধ্যায়ের বন্ধুত্ব গড়ে উঠেছে। মাঝেমধ্যেই বিভিন্ন অনুষ্ঠানে মীর-স্বস্তিকাকে একসঙ্গে দেখা যায়। সেখান থেকেই দুই তারকার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সেই জল্পনাকেও কটাক্ষ করে উড়িয়ে দিয়েছেন মীর আফসার আলি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mir afsar ali slams as netizen trolled swastika mukherjee