scorecardresearch

বড় খবর

‘কোনও রাগ-বিদ্বেষ নেই..বিদায়!’, সৃজিত-মিথিলার সংসারে ভাঙন? তোলপাড় টলিপাড়া

তারকাদম্পতি পোস্টে জোর জল্পনা!

‘কোনও রাগ-বিদ্বেষ নেই..বিদায়!’, সৃজিত-মিথিলার সংসারে ভাঙন? তোলপাড় টলিপাড়া
সৃজিত-মিথিলার ইঙ্গিতপূর্ণ পোস্টে শোরগোল টলিপাড়ায়

মেয়েকে নিয়ে থাইল্যান্ডে রফিয়াত রশিদ মিথিলা। আর এদিকে সৃজিত মুখোপাধ্যায় কেরালায় ব্যস্ত শুটের কাজে। মাসখানেক হল সেভাবে তারকাদম্পতির কোনও মাখোমাখো ছবি বা পোস্ট দেখা যায় না। পরিচালকের পোস্টে স্ত্রীয়ের ছবি দেখা না গেলেও মেয়ে আইরাকে নিয়ে মাঝেমধ্যেই পোস্ট করেন তিনি। এবার কানাঘুষো শোনা যাচ্ছে, সৃজিত-মিথিলার সংসারে নাকি ভাঙন ধরেছে! সেই জল্পনা আরও জোরদার হয়েছে দুই তারকার ইঙ্গিতপূর্ণ পোস্টে।

শনিবার সৃজিত এবং মিথিলা প্রায় একইসময়ে যে যার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন। অভিনেত্রী নিজের বেশ কয়েকটা ছবি পোস্ট করে লেখেন, “কীভাবে জানবে যে প্রেমটা সত্যি? কীভাবে জানবে যে এই প্রেম ন্যায্য? এই প্রেম আর নেই এটা জানার আগে তুমি কতদূর যেতে পারো? “

সৃজিতের পোস্টেও বিরহের ছোঁয়া। পরিচালক লিখেছেন, “এখানে রাগের কিছু নেই। দোষারোপ দেওয়ারও প্রয়োজন নেই। প্রমাণ করারও কিছু নেই। সব কিছু একই রয়েছে। সৈকতে শুধুমাত্র একটি গাছ দাঁড়িয়ে। একা। বিদায় অ্যাঞ্জেলিনা। আকাশ কাঁপছে.. এবার আমার বিদায় নিতে হবে।” তারকাদম্পতির এমন হেঁয়ালিভরা পোস্ট দেখে অনুরাগীরাও উদ্বিগ্ন। তাহলে কি সৃজিত-মিথিলার সংসারেও ভাঙন ধরল? প্রশ্ন ছুঁড়েছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: ‘মিঠাই’ ফিরছে মিঠি হয়ে? বিতর্ক উস্কে দিলেন অভিনেত্রী]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই সপরিবারে সিনেমা দেখতে গিয়েছিলেন সৃজিত। সেই ছবিও দেখা গিয়েছিল। তবে মিথিলা-আইরার ব্যাংকক ট্যুরে অনুপস্থিত পরিচালক। মাঝে পরিচালক-ঘরণীর সঙ্গে অনেকের নামই জড়িয়েছে, তবে তা নিয়ে কোনওদিনই কেউ কোনও মন্তব্য করেনি। এবার এমন ইঙ্গিতপূর্ণ পোস্টে সৃজিত-মিথিলার দাম্পত্যে চির খুঁজে পেলেন অনুরাগীরা। দুজনের কেউই কিন্তু এই বিষয়ে কোনওরকম মুখ খোলেননি এখনও পর্যন্ত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srijit mithilas cryptic post separation rumors