বড় খবর

‘বাপ কা বেটা’! অভিষেকের অভিনয় নিয়ে সমালোচনা, ঝামা ঘষে দিলেন অমিতাভ, দেখুন ভিডিও

‘বব বিশ্বাস’ রিলিজের প্রাক্কালে অমিতাভের কাছে ‘অগ্নিপথ শপথ’ নিলেন অভিষেক।

Amitabh Bachchan, Abhishek Bachchan, Bob Biswas, Abhishek Bachchan’s film Bob Biswas, Amitabh's tweet, বব বিশ্বাস, অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন, অভিষেকের প্রশংসায় অমিতাভ, bollywood, bengali news today
অভিষেক বচ্চন, অমিতাভ বচ্চন

অভিষেক বচ্চন (Abhishek Bachchan), ইন্ডাস্ট্রির ‘শাহেনশা’র ছেলে হওয়ার সুবাদে অভিনয় দক্ষতা নিয়ে কম কটুক্তি শুনতে হয়নি তাঁকে। ‘রাবণ’, ‘সরকার রাজ’, ‘যুবা’, ‘গুরু’র মতো ছবিতে নিজের জাত চেনালেও বন্ধ হয়নি সমালোচকদের মুখ। তুলনা টানা হয়েছে অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) সঙ্গে। এবার ছেলের হয়ে সেই সমস্ত সমালোচনার জবাব দিয়ে দিলেন বিগ বি খোদ। প্রকাশ্যেই বাবা হরিবংশ রাই বচ্চনের কবিতার উদ্ধৃতি ধার করে অভিষেককে নিজের যোগ্য উত্তরসূরী হিসেবে ঘোষণা করলেন। বললেন, “আমার যোগ্য উত্তরাধিকারী”।

আগামীকাল অর্থাৎ ৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘বব বিশ্বাস’। যে ছবি অভিনেতা অভিষেক বচ্চনের ফিল্মি কেরিয়ারে মাইলফলকও হতে পারে, ট্রেলার তো অন্তত এমন উঙ্গিতই দিচ্ছে। অমিতাভ নিজেও ‘বব বিশ্বাস’ (Bob Biswas)-এর ট্রেলার দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন ছেলেকে। আর এবার রিলিজের আগের দিন জুনিয়র বচ্চনকে এক বড়সড় সার্টিফিকেট দিলেন সিনিয়র বচ্চন। অভিষেকের বাবা হিসেবে যে তিনি গর্বিত, সেকথা জানিয়ে দিলেন।

[আরও পড়ুন: চোখ রাঙাচ্ছে মারণ ‘ওমিক্রন’, ভিকি-ক্যাটরিনার রাজকীয় বিয়েতে যেতে হলে মানতে হবে ৫৯টি শর্ত!]

“আমার ছেলে বলেই আমার উত্তরাধিকারী হবে না। যে আমার উত্তরাধিকার হবে, সেই আমার ছেলে হবে…”, বাবা হরিবংশ রাই বচ্চনের লেখা কবিতার এই উদ্ধৃতিই বিগ বি শেয়ার করেছেন ‘বব বিশ্বাস’ মুক্তির প্রাক্কালে। শুধু তাই নয়, ক্যাপশনে এও গোটা গোটা অক্ষরে লিখেছেন যে, “আমার ছেলে, আমার গর্ব, আমার যোগ্য উত্তরসূরী।”

বাবার এহেন প্রশংসা নজর এড়ায়নি অভিষেকের। বাবার টুইট করা সেই ভিডিও পোস্ট করে, তিনিও দাদু হরিবংশ রাই বচ্চনের কবিতার উদ্ধৃতি ধার করে শপথ নিয়েছেন। পর্দার বব বিশ্বাস লিখেছেন- “ব্যস আর কী চাই। কিন্তু, তুমি কখনও ক্লান্ত হোয়োও না, কখনও থেমে যেও না, শপথ করো…।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Proud amitabh bachchan shares video poem on son abhishek bachchans film bob biswas

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com