scorecardresearch

বড় খবর

২১ বছর পর ইতিহাস! ‘মিস ইউনিভার্স’ হরনাজ সান্ধুকে নিয়ে উল্লাস প্রিয়াঙ্কা, লারা, করিনাদের

চণ্ডীগড় কন্যার জয়ে কী বলছেন বলিউড অভিনেত্রীরা?

Miss Universe 2021, Harnaaz Sandhu, Priyanka Chopra, Lara Dutta, Kareena Kapoor Khan, প্রিয়াঙ্কা চোপড়া, করিনা কাপুর খান, মিস ইউনিভার্স ২০২১, হরনাজ সান্ধু, মিস ইউনিভার্স হরনাজ সান্ধু, চণ্ডীগড় কন্যা হরনাজ সান্ধু, bollywood, bengali news today
'মিস ইউনিভার্স' হরনাজ সান্ধু

চণ্ডীগড় কন্যা হরনাজ সান্ধু (Harnaaz Sandhu)। জিতেছিলেন মিস ইন্ডিয়ার খেতাব। তবে এবার বিশ্বমঞ্চে দাঁড়িয়ে সেরার শিরোপা নিয়ে এলেন ভারতের হয়ে। ২১ বছর পর ফের একবার ইতিহাস গড়ল ভারত। সোমবার ‘মিস ইউনিভার্স’ (Miss Universe 2021)-এর মুকুট উঠল হরনাজের মাথায়। এদিন সকালবেলা এই সুখবর প্রকাশ্যে আসতেই আনন্দে প্রায় লাফিয়ে উঠলেন প্রিয়াঙ্কা চোপড়া, লারা দত্ত, করিনা কাপুর থেকে সুস্মিতা সেন, নেহা ধুপিয়ারা।

সালটা ১৯৯৪। প্রথমবার আন্তর্জাতিক ময়দানে ভারতের হয়ে মিস ইউনিভার্স-এর মুকুট নিজের মাথায় তুলে নিয়েছিলেন বঙ্গকন্যা সুস্মিতা সেন। সৌন্দর্য আর তুখড় বুদ্ধিমত্তার সঙ্গে উত্তর দিয়ে দেশের নামোজ্জ্বল করেছিলেন তিনি। এরপর ২০০০ সালে মিস ইউনির্ভাস-এর খেতাব জেতেন লারা দত্ত। কিন্তু তারপর থেকে আর এই শিরোপা অধরাই ছিল ভারতের। তবে এবার দীর্ঘ ২১ বছর পর ফের একবার সেই জয়ের স্বাদ পেল ভারত। সৌজন্যে ‘চণ্ডীগড় ক্যান্ডি’ হরনাজ সান্ধু। আর দেশের মেয়ের এমন জয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা, লারা, করিনা-সহ একাধিক বলিউড অভিনেত্রীরা।

হরনাজের মিস ইউনিভার্স মুহূর্ত শেয়ার করে লারা দত্ত (Lara Dutta) লিখেছেন, “অনেক শুভেচ্ছা। এই ক্লাবে তোমাকে স্বাগত। ২১ বছর ধরে এমন মুহূর্তের অপেক্ষায় ছিলাম। তুমি আমাদের সবাইকে ভীষণ গর্বিত করেছো। আজ কোটি কোটি মানুষের স্বপ্ন সত্যি হয়েছে।”

[আরও পড়ুন: ‘চণ্ডীগড় করে আশিকি’ দেখে মুগ্ধ, আয়ুষ্মানকে বিরাট সার্টিফিকেট দিলেন হৃত্বিক]

বিদেশে বসেও উচ্ছ্বসিত দেশি গার্ল প্রিয়াঙ্কার (Priyanka Chopra) মন্তব্য, “নতুন মিস ইউনিভার্স হলেন আমাদের মিস ইন্ডিয়া.. ২১ বছর পর ঘরে মুকুট নিয়ে আসার জন্য তোমাকে অসংখ্য শুভেচ্ছা হরনাজ সান্ধু।” করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) এবং নেহা ধুপিয়াও নিজের ইনস্টা স্টোরিতে হরনাজ সান্ধুর ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন।

২০২১ সালে ইজরায়েলে আয়োজিত হয়েছিল মিস ইউনিভার্স খোঁজার অনুষ্ঠান। সেখানেই বাজিমাত করলেন পাঞ্জাবী-কন্যা হরনাজ। পেশায় মডেল। ফিটনেস ফ্রেক ও যোগ ব্যায়ামে পারদর্শী। ইতিমধ্যেই পাঞ্জাবী সিনেমায় অভিনয়ে হাতেখড়ি করে ফেলেছেন তিনি। আগামী বছর ২০২২ সালে হরনাজ সান্ধু অভিনীত ২টো ছবি মুক্তি পাবে। ২০১৭ সালে মিস চণ্ডীগড়। ২০১৯ সালে মিস ইন্ডিয়া। আর ঠিক তার ২ বছররের ব্যবধানে ২০২১ সালে জিতলেন মিস ইউনিভার্স-এর খেতাব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Miss universe 2021 priyanka chopra lara dutta kareena kapoor wishes harnaaz sandhu