বড় খবর

‘মিশন মঙ্গল’-এর শুরুটা জোরদার হবে, এমনই ইঙ্গিত দিচ্ছে বক্স অফিস

ফিল্ম অ্যানালিস্ট গিরিশ জোহর নিশ্চিত অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’, বক্স অফিসে ঝড় ফেলবে। শুরুটাও ভাল হবে বলেই তাঁর ধারনা।

akshay
অক্ষয় কুমার।

পরিচালক জগন শক্তির স্পেস ড্রামা মিশন মঙ্গল মুক্তি পাচ্ছে ১৫ অগাস্ট। আর. বাল্কির লেখা চিত্রনাট্যে অভিনয় করেছেন অক্ষয় কুমার, বিদ্যা বালান, তাপসী পান্নু, সোনাক্ষী সিনহা, কীর্তি কুলহারি, নিত্যা মেননের মতো অভিনেতারা। প্রত্যেকেই ছবি ইন্ডিয়ান স্পেস এবং রিসার্চ অর্গানাইজেশনের (ইসরো) বিজ্ঞানী। প্রত্যেক বছর স্বাধীনতা দিবসে দেশভক্তির কোনও ছবি আনলেন আক্কি, এই আশা থাকে দর্শকের। ফিল্ম অ্যানালিস্ট গিরিশ জোহর নিশ্চিত অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’, বক্স অফিসে ঝড় ফেলবে। শুরুটাও ভাল হবে বলেই তাঁর ধারনা।

গিরিশ জোহর ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে বলেন, ”মিশন মঙ্গল ছবি ট্রেলার ও প্রচার সিনেমাপ্রেমীদের মধ্যে একটা আশা জাগিয়েছে, তাদের ছবি দেখার উৎসাহ বৃদ্ধি পেয়েছে। ভারতীয় দর্শকের জন্য এই ছবিটা নতুন বিষয়ের বার্তাবহ। এছাড়াও ছবির কাস্ট, আর বাল্কির চিত্রনাট্য এগুলো তো ছবির সাফল্যের ইতিবাচক দিক বলেই মনে হচ্ছে।”

আরও পড়ুন, টলি থেকে বলিউডে পাড়ি রুদ্রনীলের

তিনি আরও বলেন, ”নিজের ছবির মাধ্যমে দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে সবসময় সামাজিক বার্তা দিয়ে থাকেন অক্ষয়। বিদ্যা, তাপসী এবং সোনাক্ষী পরিচিত তাদের ভাল ছবির জন্য এবং প্রত্যেকে একসঙ্গে কাজ করছে। সুতরাং, বড় ছবি তো বটেই। স্বাধীনতা দিবসের অনুভূতি এই ছবির বক্স অফিসের আয়ে পড়বে তো নিশ্চয়ই।”

প্রথমদিনে ‘মিশন মঙ্গল’-এর ব্যবসা হতে পারে ২৩ থেকে ২৫ কোটি টাকা বলেই মনে করা হচ্ছে। এছাড়াও গিরিশ জোহর মনে করছেন, ”সপ্তাহের মাঝখানে ছবি মুক্তি পাওয়ায় সামনের সপাহান্ত হাত রয়েছে অক্ষয় কুমারের। ফলে ব্যবসার নিরিখেও বেশ কিছুটা সময় পাওয়া যাচ্ছে।”

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mission mangal box office prediction

Next Story
ফের একসঙ্গে আবির-সোহিনী, সৌজন্যে ইন্দ্রদীপ দাশগুপ্তabir sohini
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com