scorecardresearch

বড় খবর

‘আমার বায়োপিক মানুষকে মানসিকভাবে ভেঙে ফেলবে…’, স্মৃতির সাগরে ডুব মিঠুন চক্রবর্তীর

কেন এমন বললেন মিঠুন?

‘আমার বায়োপিক মানুষকে মানসিকভাবে ভেঙে ফেলবে…’, স্মৃতির সাগরে ডুব মিঠুন চক্রবর্তীর
মিঠুন চক্রবর্তী

সাফল্য পাওয়া একেবারেই সোজা নয়। তাঁর জন্য হাজার পিছুটান উপেক্ষা করা প্রয়োজন। নিজের সিদ্ধান্তে অটল থাকা এবং বিলাসিতা ভুলে সাধারণ জীবনের দিকে এগিয়ে যাওয়া। তাই হয়তো, নিজের পুরনো দিনের কথা মনে করলেই শত-সহস্র খারাপ স্মৃতি ঘিরে ধরে মিঠুন চক্রবর্তীকে।

খালি পেটে রাতের পর রাত কাটিয়েছেন। ঘুমের মধ্যেই কেঁদে উঠেছেন অভিনেতা। এতটা খারাপ সময় পার করেছেন যে, নিজের বায়োপিক তৈরি হোক এটাও চান না তিনি। সারেগামাপার মঞ্চে শেয়ার করেছেন সেসব দিনের অজানা গল্প। উত্তর কলকাতা থেকে স্ট্রাগল শুরু। অভিনেতা বললেন, “একটা সময় আমি এটাও জানতাম না যে এরপর খাওয়ার পাব কি না, কিংবা কোথায় ঘুমাতে যাব। রাস্তার ফুটপাথে ঘুমিয়ে কাটিয়েছি কতদিন”।

Mithun Chakraborty, Mithun Chakraborty struggle, mithun struggle days, mithun chakraborty real story, Mithun Chakraborty Baap, Mithun Chakraborty films, mithun chakraborty actor, actor life, actor day, bengali bollywood, bollywood news, bengali tollywood, tolly world, tolly news
৮০-র দশকে ছবিতে মিঠুন

স্টার হওয়ার রাস্তা একেবারেই সহজ ছিল না মিঠুনের কাছে। খারাপ কথা যেমন শুনেছেন তেমনই গায়ের রঙের জন্য বর্ণবৈষম্যের শিকারও হয়েছেন। অভিনেতা বলেন, “আমার গায়ের রঙ নিয়ে যে কতকিছু শুনেছি। আমার বায়োপিক তৈরি হলে অনেক মানুষ মানসিকভাবে ভেঙে পড়বে। তাই আমি চাই না এটা হোক। আমার গল্পটা কাউকে অনুপ্রাণিত করতেই পারে না। মনে করি, আমি যদি এটা করতে পারি তাহলে আরও অনেকেই করতে পারে”।

আরও পড়ুন [ সুখবর দিতে চলেছেন বরুণ! ‘বাবা হতে আর দেরি নেই’, আগাম ইঙ্গিত দিলেন সলমন ]

মিঠুন চক্রবর্তী কিংবদন্তী কেন? সেই উত্তরও দিলেন অভিনেতা নিজেই! বললেন, “আমি হিট ছবি দিয়েছি বলেই যে কিংবদন্তী সেটা নয় আমি অনেক কিছুর মধ্যে দিয়ে গিয়েছি। সমস্ত ব্যথা যন্ত্রণা সহ্য করে আজকে এখানে পৌঁছেছি”।

সারেগামাপার মঞ্চে মিঠুন-পদ্মিনী কলাপুরি স্পেশ্যাল পর্বে উপস্থিত ছিলেন দুই তারকা। সেখানেই নিজের সিনে কেরিয়ারের নানা অজানা কথা শেয়ার করলেন ডিস্কো ড্যান্সার। ফিল্মি দুনিয়ায় পা রেখেছিলেন মৃণাল সেনের মৃগয়া ছবি দিয়ে। খ্যাতি পেলেন ডিস্কো ড্যান্সার ছবির পর। আর ফিরে তাকাতে হয়নি তাঁকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mithun chakraborty never wants to make a biopic on him