scorecardresearch

বড় খবর

সুখবর দিতে চলেছেন বরুণ! ‘বাবা হতে আর দেরি নেই’, আগাম ইঙ্গিত দিলেন সলমন

আবারও সুখবর দিতে চলেছেন এক তারকা দম্পতি?

সুখবর দিতে চলেছেন বরুণ! ‘বাবা হতে আর দেরি নেই’, আগাম ইঙ্গিত দিলেন সলমন
এ কীসের ইঙ্গিত দিলেন সলমন?

একের পর এক নতুন ছবি তাঁর সঙ্গে পরিবারে নতুন সদস্য আসার সুখবর, বলিউড এখন এই দুই বিষয়েই সরগরম। শেষ কিছুদিনে সন্তানের মুখ দেখেছেন রণবীর-আলিয়া থেকে বিপাশা-করণ। আর হওয়ারই কথা। কারণ শেষ কিছুবছরে গাঁটছড়া বেঁধেছেন অনেক তারকারাই। তবে, এবার কি বরুণ ধাওয়ানের পালা? তেমনই ইঙ্গিত দিলেন সলমন।

ছোটবেলা থেকে প্রেম, তারপর পরিবার পরিজনকে সাক্ষী রেখেই চার হাত এক হয়েছিল নাতাশা এবং বরুণের। তাই নতুন সদস্য আসার সম্ভাবনা খুবই স্বাভাবিক। ভেড়িয়া ছবির প্রোমোশনে আসতেই এমন কিছুর ইঙ্গিতই দিলেন সলমন। এমনিতেও ভাইজানের সঙ্গে বরুণের সম্পর্ক মধুর। তাই তো ছোট ভাইকে সামনে দেখতেই গোপন কথা ফাঁস করলেন তিনি।

সলমনের হাতে একটি পুতুল। সেটিকে মজার ছলে এগিয়ে দিলেন বরুণের দিকে। বললেন, “এটা তোমার সন্তানের জন্য”। কিছুটা অপ্রস্তুত হয়ে পড়েন বরুণ। তাও হাসির সঙ্গে মোকাবিলা করলেন পরিস্থিতির। উত্তর দিলেন, “বাচ্চা হয়নি তো এখনও”। কিন্তু ভাইজান নিজেও নাছোড়বান্দা! তিনিও থামার নয়। জবাবে হালকা ইঙ্গিত দিলেন। সোজা বললেন, “এ যখন এসেছে তখন বাচ্চাও চলে আসবে খুব তাড়াতাড়ি”। আর এই কথা শোনামাত্রই লজ্জায় লাল হয়ে গেলেন বরুণ।

আরও পড়ুন [ ‘তোমার মতই একটা মিষ্টি মেয়ে চাই…’, শেহনাজকে মনের কথা শোনালেন রাজকুমার! ]

এদিকে ভাইজান ইঙ্গিত দিয়েছেন বলে কথা, সেই খবর মিথ্যে হতে পারে? বেশিরভাগই ধারণা করেছেন এই ঘটনা সত্যি হতে আর বেশি দেরি নেই। আর এই মরশুমে ধাওয়ান পরিবারে খুদে সদস্য আসলে যে বেজায় খুশি হবেন অনুরাগীরা, সেই কথাও তাঁরা জানিয়েছেন। সলমনের সঙ্গে ধাওয়ান পরিবারের সম্পর্ক কারওর অজানা নয়। আগাম সুখবর দিলেন সলমন? এই জল্পনাই তুঙ্গে!

এদিকে, রাজকুমার-পত্রলেখা কবে সুখবর দিতে চলেছেন সেই কথাই জানতে চেয়েছিলেন শেহনাজ গিল। হাসির ছলে কোনও নির্দিষ্ট তারিখ না জানালেও রাজকুমার বলেছেন, শেহনাজের মত একটা মিষ্টি মেয়ে হলেই তিনি খুশি হবেন। বলিউডে শুরু হয়েছে কন্যা মরশুম। রণবীর-আলিয়া এবং করণ-বিপাশার কন্যার পর এবার কার পালা সেই দেখতেই মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Varun dhawan going to be a father salman khan drop a hint