scorecardresearch

‘আমি বাজে অভিনেতা, তৃণমূলের জন্যই প্রজাপতি হিট..’, মারাত্মক ফর্মুলা ‘মিঠুনদা’র

পাশা বদলে বিস্ফোরক মিঠুন চক্রবর্তী।

‘আমি বাজে অভিনেতা, তৃণমূলের জন্যই প্রজাপতি হিট..’, মারাত্মক ফর্মুলা ‘মিঠুনদা’র
'প্রজাপতি' হিট করার কারণ জানালেন মিঠুন চক্রবর্তী

‘প্রজাপতি’ বিতর্কে এবার সরব ‘ফ্লপ অভিনেতা’! পাশে বদলে সোজাসাপটা মিঠুন চক্রবর্তী। সাফ বললেন, “আমি বাজে অভিনেতা, তৃণমূলের জন্যই প্রজাপতি এত তাড়াতাড়ি হিট করল..।”

তিনি মেগাস্টার। মিঠুন চক্রবর্তী মানেই বক্সঅফিসে ছোবল! আর সুপারহিট সব সংলাপ। এবার সিনেমা হিট করার ফর্মূলা নিয়েও বিস্ফোরক কথা শোনা গেল দর্শকদের প্রিয় মিঠুনদার মুখে।

প্রসঙ্গত, ‘প্রজাপতি’ সিনেমা নিয়ে বাংলার রাজনৈতিক মহলে কম চাপানোতর হয়নি। এক ছবিতে দুই বিরোধী রাজনৈতিক শিবিরের সদস্য তথা অভিনেতাকে দেখে বেজায় বিতর্কও হয়েছে। উপরন্তু নন্দনে এই সিনেমা ঠাঁই না পাওয়ায় জল আরও ঘোলা হয়েছে বই কমেনি। তবে বিতর্ক, সমালোচনা যাই হোক বাংলার বক্স অফিসে ১ দিনে ১ কোটি টাকা কামানোর রেকর্ড গড়ার পর এবার বার্লিন, অস্ট্রেলিয়া বিশ্বের অন্যান্য দেশেও ব্যবসা করছে দেব-মিঠুনের ‘প্রজাপতি’। এবার সিনেমা হিট করার ফর্মুলা জানালেন ‘মিঠুনদা’।

বির্তকের মাঝেই বিস্ফোরক কথা বলে ফেললেন ‘ডিস্কো ডান্সার’। বললেন, “১-২ টো শো হওয়ার পরই আমাকে ফ্লপ অভিনেতা বলে দিল। সবাই ভাবল- ৩ বার জাতীয় পুরস্কার পাওয়া অভিনেতা কতটা বাজে অভিনয় করেছে দেখি? সেটা দেখতেই হলে এল। যারা ফেবেছিল পরে দেখবে, তারাও প্রথম সপ্তাহে দেখে নিল। তারপর দর্শকদের মুখে মুখে সিনেমার প্রচার হয়ে গেল যে, জেনেশুনেই অপমানটা করা হয়েছে। দর্শকরা বলে বেড়ালেন- এটা ভাল ছবি। সবাই দেখুন। ব্লকবাস্টার তো অনেক হয়। প্রজাপতি ইতিহাস। আমাদের সিনেমা নিজের দক্ষতায় হিট করেছে, তবে তৃণমূলের জন্য আরও তাড়াতাড়ি হিট হয়ে গেল।”

[আরও পড়ুন: বাংলা সিনেমা ‘কোণঠাসা’! হল থেকে ‘প্রজাপতি’ উঠিয়ে পরপর ‘পাঠান’-এর শো, মারাত্মক খেপলেন প্রযোজক]

এখানেই অবশ্য শেষ নয়। দর্শকদের বিপুল ভালবাসার রায়ে আপ্লুত মিঠুন চক্রবর্তী। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, বিজেপি, তৃণমূল, সিপিএম, কংগ্রেস থেকে ফরোয়ার্ড ব্লক… সব দলের লোকেরাই এই ছবি দেখে তাঁকে দারুণ প্রতিক্রিয়া জানিয়েছেন। “বলেছে- অসাধারণ অভিনয় দেখলাম। সবাই দেখেছে বলেই প্রজাপতি হিট হয়েছে। এবার কেউ যদি এর মধ্যএ রাজনীতি না ঢোকায়, তাহলে আলাদা কোনও জায়গা তৈরি হয় না। আমরা তো রাজনীতির র-টাও বলিনি”, বললেন ডিস্কো ডান্সার।

সম্প্রতি ‘প্রজাপতি’র ২৫ দিনের সাকসেস পার্টিতে সংবাদমাধ্যমের কাছে মিঠুন জানতে চান, নন্দনের কমিটিতে কারা কারা রয়েছেন? প্রসঙ্গত, বিনোদুনিয়ার পাশাপাশি রাজনীতির ময়দানেও মিঠুন চক্রবর্তী এখন ঝোড়ো ব্যাটিং করথেন। বাংলায় মোদীর এই ‘স্টার সেনাপতি’কে নিয়ে মাথাব্যথার অন্ত নেই। ‘প্রজাপতি’ রিলিজের পর থেকেই রোজ শিরোনামে তিনি। এত বিতর্কের মাঝেও সম্প্রতি বাংলার জনপ্রিয় অভিনেতার শিরোপা গিয়েছে তাঁর ঝুলিতে। অতঃপর তাঁর রাজনৈতিক মতাদর্শ যাই হোক না কেন, দর্শকরা যে মিঠুনদাকে পর্দায় দেখতে বেশ পছন্দ করেন। তা ‘প্রজাপতি’র বক্সঅফিস নমার্কশিট-ই আবার বলে দিল।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mithun chakraborty reveals dev starrer projapotis superfast hit formula because of tmc