scorecardresearch

বড় খবর

‘বিয়ে করলেই ভেন্টিলেশনে!’, দেবের মুখে একথা শুনেই পাত্রী খুঁজছেন নাছোড়বান্দা মিঠুন

দেবের জন্য হন্যে হয়ে পাত্রী খুঁজছেন মিঠুন! রুক্মিণী কই?

‘বিয়ে করলেই ভেন্টিলেশনে!’, দেবের মুখে একথা শুনেই পাত্রী খুঁজছেন নাছোড়বান্দা মিঠুন
দেব-মিঠুনের 'প্রজাপতি'

“বিয়ে না করলে আইসোলেশন, আর করলেই ভেন্টিলেশন!…” বলছেন দেব. আর টলিউড সুপারস্টারের মুখে একথা শুনেই তাঁর জন্য হন্যে হয়ে পাত্রী খুঁজছেন মিঠুন চক্রবর্তী।

আসলে বৃহস্পতিবার মুক্তি পেয়েছে প্রজাপতির ট্রেলার। আর সেখানেই বাবা-ছেলের এক মিষ্টি খুনসুঁটির গল্প ধরা পড়ল। দেবের বাবার ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন। একেবারে ভিন্ন স্বাদের গল্প। মা ছাড়া পরিবার। সংসারে মহিলা না থাকলেও পুরো বিষয়টাকে একেবারে আগলে রেখেছেন বাবা। রান্না করা থেকে সংসারের যাবতীয় কাজ তিনি নিজে একা হাতেই করেন। আর বৃদ্ধ বাবার একটাই আবদার, ছেলে যেন দ্রুত বিয়ে করে ঘরে একজন বউমা আনে।

ছেলে দেব এদিকে ওয়েডিং প্ল্যানার। পাত্র-পাত্রীদের চার হাত এক করেন। কিন্তু নিজের জন্য আর বউ খোঁজা হয়ে ওঠে না আর। বাবার তাই একটাই আক্ষেপ। তাই ঘটক ডেকে পাত্রী নিজেই খোঁজেন। কিন্তু ছেলের সায় নেই। এদিকে বাবা-ছেলের মিষ্টি গল্পে এন্ট্রি নেন বাবার এক পুরনো বান্ধবী, যে চরিত্রে অভিনয় করেছেন মমতা শঙ্কর।

[আরও পড়ুন: ‘লাল সিং’ ব্যর্থতার দুঃখ ভুলে কাতার বিশ্বকাপে সপরিবার আমির, ঘিরে ধরল ফ্যানেরা]

‘প্রজাপতি’ সিনেমার দৌলতেই মৃগয়া সিনেমার প্রায় ৪৬ বছর পর একসঙ্গে দেখা যাবে মিঠুন-মমতা শঙ্কর জুটিকে। এরপরই গল্পে আরেক টুইস্ট। বাবার পাত্রী খোঁজার হাত থেকে বাঁচার জন্য তার অজুহাত, তাঁর নাকি প্রেমিকা আছে। যে ভূমিকায় দেখা গেল যমুনা ঢাকি খ্যাত শ্বেতা ভট্টাচার্যকে। গল্পে সে দেবের সহকর্মী। তারপর কি মালা শ্বেতার সঙ্গে মালাবদল হবে দেবের? বাকি গল্প জানতে হলে ২৩ ডিসেম্বর অবধি অপেক্ষা করতে হবে। কারণ সেদিনই মুক্তি পাচ্ছে ‘প্রজাপতি’।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mithun chakraborty wants dev to get married projapati trailer released