scorecardresearch

বড় খবর

হাসপাতালে শয্যাশায়ী মিঠুন, ছবি ঘিরে বিতর্ক তুঙ্গে! মুখ খুললেন ছেলে মিমো

কেমন আছেন এখন মিঠুন? জানালেন মিমো।

হাসপাতালে শয্যাশায়ী মিঠুন, ছবি ঘিরে বিতর্ক তুঙ্গে! মুখ খুললেন ছেলে মিমো
মিঠুন চক্রবর্তী

অসুস্থ মিঠুন চক্রবর্তী। হাসপাতালের বিছানায় জবুথবু অবস্থায় ‘ডিস্কো ডান্সার’। অভিনেতাকে শয্যাশায়ী অবস্থায় দেখে নেটমাধ্যমে প্রায় হুলুস্থূল পরিস্থিতি। মিঠুনের অসুস্থ হওয়ার খবর ছড়িয়ে পড়তেই অনুরাগীরা আরোগ্যকামনা করে একের পর এক পোস্ট করে যাচ্ছেন। নেটমাধ্যমের ভাইরাল এই ছবি ঘিরে বিতর্ক একপ্রকার তুঙ্গে পৌঁছয়। আদৌ কি ‘ডিস্কো ডান্সার’ অসুস্থ না আগের কোনও ছবি ভাইরাল হয়েছে? তা নিয়ে দ্বিধাবিভক্ত নেটদুনিয়া। শেষমেশ পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে বাধ্য হন মিঠুনের ছেলে মিমো ওরফে মহাক্ষয় চক্রবর্তী।

একাধিক সংবাদমাধ্যম সূত্রে জানা যায় যে, দিন কয়েক আগেই অসুস্থ হয়ে পড়ায় বেঙ্গালুরুর এক হাসপাতালে ঘণ্টাখানের জন্য ভর্তি হতে হয় মিঠুনকে। প্রচণ্ড জ্বর আর পেটে ব্যথা দেখা দিয়েছিল তাঁর। এখন কেমন আছেন অভিনেতা? মিমো জানান, মিঠুনের আসলে কিডনিতে পাথর হয়েছে। সেইজন্যই পেটে ব্যাথা হওয়ায় হাসপাতালে ভর্তি করাতে হয়। তবে এখন তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন।

[আরও পড়ুন: KIFF 2022: সেরার সেরা ছবি ‘ঝিল্লি’, পুরস্কার পেয়ে মঞ্চেই আনন্দাশ্রু গৌতম পুত্র-ঈশানের]

উল্লেখ্য, বিজেপি নেতা তথা কেন্দ্রীয় সম্পাদক ডা. অনুপম হাজরার এক পোস্ট থেকেই মিঠুনের অসুস্থ হওয়ার খবর প্রকাশ্যে আসে। হাসপাতালের বিছানায় শুয়ে থাকা অভিনেতার ছবি টুইট করে তিনি লিখেছিলেন, “দ্রুত সুস্থ হয়ে উঠুন মিঠুনদা।” অনুপমের পোস্ট করা ছবি দেখেই অনেকে নিশ্চিত হন যে, অভিনেতা বোধহয় সত্যিই অসুস্থ। দিন দুয়েক ধরে এই বিষয়ে নেটদুনিয়া সরগরম। এরপরই মহাক্ষয় মুখ খোলেন।

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনের সময়ই বিজেপিতে যোগ দেন মিঠুন। রাজ্যজুড়ে গেরুয়া শিবিরের হয়ে প্রচার করেন। যদিও বাংলায় শেষ হাসি হাসতে পারেনি বিজেপি। এদিন তাই অনুপমের করা টুইট-ই মিঠুনের অসুস্থতার খবরে সিলমোহরের মতো কাজ করে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mithun chakrabortys hospital photo surfaces son mimoh shares health update