scorecardresearch

বড় খবর

দেবকে রাত ১২টায় ফোন মিঠুনের ছেলে নমাশির! ‘প্রজাপতি’ ইস্যুতে বললেন বড়সড় কথা..

“মিঠুনদার ছেলে রাত ১২টায় ফোন করে বলল..” কী জানালেন দেব?

দেবকে রাত ১২টায় ফোন মিঠুনের ছেলে নমাশির! ‘প্রজাপতি’ ইস্যুতে বললেন বড়সড় কথা..
দেবকে ফোন মিঠুনের ছোট ছেলে নমাশি চক্রবর্তীর

‘প্রজাপতি’ সিনেমা নিয়ে বাংলার রাজনৈতিক মহলে কম চাপানোতর হয়নি। এক সিনেমায় দুই বিপরীত রাজনৈতিক শিবিরের সদস্য তথা অভিনেতাকে দেখে বেজায় কথাও হয়েছে। তবে সমস্ত বিতর্ককে ছাপিয়ে রায় দিয়েছেন দর্শকরাই। এবার মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশি ফোন করলেন দেবকে। তাও আবার মাঝরাতে!

কী এমন ঘটল যে, রাত ১২টার সময়ে মিঠুনের ছেলেকে ফোন করতে হল দেবকে? নিজেই জানালেন সাংসদ-অভিনেতা। ‘প্রজাপতি’তে তাঁর অভিনয়ে নমাশির এমন অবস্থা যে মাঝরাতে বাবাকে দিয়ে ফোন করান দেবকে। এক সংবাদমাধ্যমকে টলিউড সুপারস্টার জানান, “যেদিন সিনেমাটা মুম্বইতে রিলিজ করল, সেদিন রাত বারোটা কি সাড়ে বারোটা নাগাদ মিঠুনদা ফোন করেছিল। বলল- আমার ছেলে তোর সঙ্গে কথা বলতে চায়। ওঁর ছোট ছেলে নমাশি বলল- স্যর ছবিটা দেখে এলাম, আপনি অসাধারণ। বাবা ঠিক আছে, কিন্তু সিনেমার শেষ ৩০ মিনিট গোটা ছবিটা যেভাবে নিজের হাতে নিয়েছেন, সেটা দেখে চমকে গেছি। আপনি ব্রিলিয়ান্ট!”

[আরও পড়ুন: ১ দিনে ১ কোটি! ‘ইতিহাস’, মিঠুন-নন্দন বিতর্ক উড়িয়ে রেকর্ড গড়ল ‘প্রজাপতি’]

আর নিজের ছেলের মুখে দেবের প্রশংসা শুনে মিঠুন তাঁকে বলেছেন- “দেখ তুই কী করেছিস, আমার ছেলে আমার প্রশংসা না করে খালি তোর কথা বলছে।” অভিনেতা-প্রযোজক দেব এও যোগ করলেন, “যে ছবিতে মিঠুনদা রয়েছেন, সেটা দেখে তাঁর ছেলে আমার প্রশংসা করছে, সেটা বড় পাওনা।”

[আরও পড়ুন: বক্সঅফিসে ‘প্রজাপতি’ ডানা মেলতেই মিঠুনের হাত ধরে চললেন দেব, নিন্দুকদের মোক্ষম জবাব?]

প্রসঙ্গত, ‘প্রজাপতি’ নন্দনে শো না পাওয়া নিয়ে সম্প্রতি মারাত্মক বিতর্ক হয়। বারবার সাংসদ-অভিনেতা দেব বলে এসেছেন যে, রাজনীতির জন্য মানুষ নন, মানুষের জন্যই রাজনীতি..। কারণ, সিনেমার জন্য দর্শকদের ভালবাসাতেই আজ তিনি সুপারস্টার দেব। যাবতীয় বিতর্ককে ছাপিয়ে বাংলা সিনেমার ইতিহাসে রেকর্ড গড়েছে দেব-মিঠুন অভিনীত ‘প্রজাপতি’। বক্সঅফিসেও ধামাকা! প্রতিদিন হাউজফুল। বক্সঅফিসের মার্কশিট বলছে, ১০ দিনে ৪ কোটি টাকা আয় হয়েছে। তাছাড়া, পয়লা জানুয়ারিতে ১ দিনেই ১ কোটি টাকা কামিয়ে নিয়েছে ‘প্রজাপতি’। যা কিনা বাংলা সিনেমার ইতিহাসে রেকর্ড।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mithun chakrabortys son namashi called tollywood superstar dev after watchin projapoti