বড় খবর

অ্যাকশনে বাজিমাত কোয়েলের, মগজাস্ত্রে শান দিতে প্রস্তুত ‘মিতিন মাসি’

ব্যোমকেশ, শবরের পর মিতিন মাসি অরিন্দম শীলের নতুন চ্যালেঞ্জ, আর প্রথম ঝলকেই বোঝা যাচ্ছে তিনি প্রায় সফল। অ্যাকশনে বদমাইশদের কুপোকাত করছেন বছর তিরিশের এক মেয়ে।

koel mallick
কোয়েল মল্লকি। ফোটো- ইনস্টাগ্রাম

প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায়, অর্থাত মিতিন মাসি। অরিন্দম শীলের পরিচালনায় যে মিতিন মাসিকে পর্দায় দেখতে পাওয়া যাবে একথা সবারই জানা। এদিন প্রকাশ্যে এল ছবির টিজার। পর্দায় অ্যাকশন ঝড় তুললেন কোয়েল মল্লিক। আসলে প্রথম ঝলকেই বাজিমাত টলিউড কুইনের। বুদ্ধিদীপ্ত, ভয়হীন, বেপরোয়া, তীক্ষ্ণ দৃষ্টির অধিকারী মিতিন মাসি। যার কাছে নারীদের সম্মান সবার আগে। তাইতো সবথেকে বয়স্ক মানুষকেও সম্মান দিয়ে বলতে পারেন, মেয়েছেলে নয় কাকু, মহিলা।

ব্যোমকেশ, শবরের পর মিতিন মাসি অরিন্দম শীলের নতুন চ্যালেঞ্জ, আর প্রথম ঝলকেই বোঝা যাচ্ছে তিনি প্রায় সফল। অ্যাকশনে বদমাইশদের কুপোকাত করছেন বছর তিরিশের এক মেয়ে। পর্দায় বাঙালি দর্শক তা যে তাড়িয়ে উপভোগ করবেন সেকথা বলাই বাহুল্য।

আরও পড়ুন, সত্যজিৎ, মৃণাল থেকে সৃজিত, বাংলা ছবির ভক্ত মধুর ভান্ডারকর

সুচিত্রা ভট্টাচার্যের ‘হাতে মাত্র তিন দিন’ গল্প নির্ভর সেলুলয়েডে প্রথম ‘মিতিন মাসি’। আর গোয়েন্দা ছবিতে অরিন্দমের হাতযশ সর্বজনবিদিত।এই ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত ও সঙ্গীত পরিচালনার দায়িত্ব রয়েছে বিক্রম ঘোষের উপর। ছবিতে মিতিন মাসির স্বামীর ভূমিকায় দেখা যাবে শুভ্রজিৎ দত্তকে। এছাড়াও ছবিতে রয়েছেন বিনয় পাঠক, জুন মালিয়ার মতো শিল্পীরা।

বইয়ের পাতা থেকে চরিত্রগুলোকে জীবন্ত করে পর্দায় নিয়ে আসছেন অরিন্দম শীল। আগেই পরিচালক জানিয়েছিলেন, একটু অন্যরকমভাবে মিতিন মাসিকে দেখাবেন তিনি। রাখলেন সে কথা। বুদ্ধির সঙ্গে পাল্লা দিয়ে মারামারি, কোয়েলকে অ্যাকশন ওম্যান তৈরি করেছেন তিনি। পুজোয় দর্শকের জন্যই সামনে আসবে ক্যামেলিয়া প্রযোজিত ‘মিতিন মাসি’।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mitin mashi teaser koel mallick

Next Story
কোমরে স্ট্রেচমার্ক নিয়ে ট্রোলড জরিন খান, পাশে দাঁড়ালেন অনুষ্কাAnushka Sharma stands by Zareen Khan over stretch mark trolling
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com