scorecardresearch

বড় খবর

পিতৃহারা মিঠুন, লকডাউনের জেরে অন্ত্যেষ্টিতে অনুপস্থিত

মঙ্গলবার মুম্বইতে মিঠুনের বাড়িতেই প্রয়াত বসন্তকুমার চক্রবর্তী। অনেকদিন ধরেই কিডনির সমস্য়ায় ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৫ বছর।

বেঙ্গালুরুতে আটকে রয়েছেন মিঠুন চক্রবর্তী।
দেশ জুড়ে করোনা আতঙ্কের মধ্যেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন মিঠুন চক্রবর্তীর বাবা। দীর্ঘদিনের শারীরিক অসুস্থতার পর মঙ্গলবার মুম্বইতে মিঠুনের বাড়িতেই প্রয়াত বসন্তকুমার চক্রবর্তী। অনেকদিন ধরেই কিডনির সমস্য়ায় ভুগছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৫ বছর।

মিঠুন চক্রবর্তীর ছেলে নামাশি চক্রবর্তী তাঁর ঠাকুর্দার প্রয়াণের খবর নিশ্চিত করেছেন। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে তিনি বলেন, ”গতকাল দাদু চলে গেলেন। সমবেদনা জানানোর জন্য ধন্যবাদ।”

বসন্তকুমার চক্রবর্তী এবং শান্তিময়ী চক্রবর্তীকে দেখভাল করতেন মিঠুনই৷ এই ঘটনার সময় মিঠুনের বড় ছেলে মিমো উপস্থিত ছিলেন মুম্বইতেই। বেঙ্গালুরুতে একটি ছবির শুটিংয়ে যান মিঠুন৷ কিন্তু লকডাউনের জেরে বেঙ্গালুরুতে আটকে পড়েছেন মিঠুন। অভিনেতার বাবার মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

আরও পড়ুন, মুম্বইয়ের হোটেলে পুলিশের থাকা-খাওয়ার ব্যবস্থা করলেন রোহিত শেট্টি

বসন্তকুমার চক্রবর্তী চিরকালীনই কড়া শাসনে রেখেছিলেন তাঁর চার সন্তানদের৷ এর মধ্যে বড় ছেলে গৌরাঙ্গ চক্রবর্তী জড়িত ছিলেন নকশাল আন্দোলনের সঙ্গে। তাই ছেলেকে বাঁচাতে মুম্বই পাঠিয়ে দেন তিনি।

এরপরই মিঠুন ঠিক করেন নকশাল নয় অভিনয় দিয়েই নতুন ভাবে জীবন শুরু করবেন তিনি। যোগ দিলেন পুনে ফিল্ম ইনস্টিটিউটে। অভিনয় নিয়ে গ্র্যাজুয়েশন করলেন। বদলালেন নাম, গৌরাঙ্গ চক্রবর্তী থেকে হলেন মিঠুন চক্রবর্তী।

যদিও মিঠুনের এই অভিনয়কে জীবিকা নির্বাহের লক্ষ্য হিসেবে বেছে নেওয়াকে প্রাথমিকভাবে সমর্থন করতে পারেননি বাবা বসন্ত চক্রবর্তী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mitun chakraborty wont come on his fathers last rite