scorecardresearch

মুম্বইয়ের হোটেলে পুলিশের থাকা-খাওয়ার ব্যবস্থা করলেন রোহিত শেট্টি

মুম্বইয়ের বিভিন্ন জায়গায় আটটি হোটেলে সামনে সারিতে দাঁড়িয়ে কাজ করা পুলিশদের জন্য প্রাতরাশ, মধ্যাহ্নভোজ থেকে নৈশভোজের আয়োজন করলেন রোহিত শেট্টি।

করোনাভাইরাসের সঙ্কটকালে মুম্বই পুলিশের পাশে রোহিত শেট্টি। ফোটো- ভারিন্দর চাওলা

অ্যাকশন ছবি বলতেই তাঁর নাম মনে করেন দর্শক, তিনি পরিচালক রোহিত শেট্টি। পুলিশের প্রতি তাঁর টান বরাবরের। তাই করোনা প্রার্দুভাবের এই দুঃসময়েও পুলিশের পাশে থাকবেন এটাই স্বাভাবিক। এবারে মুম্বই পুলিশে সমর্থনেই অভিনব উদ্যোগ নিলেন রোহিত শেট্টি।

সোশাল মিডিয়া পরিচালককে ধন্যবাদ জানাল মুম্বই পুলিশ। টুইট করে তাঁরা জানান, ”আমাদের প্রথম সারির কোভিড ১৯-এর যোদ্ধাদের জন্য সারা শহরের ৮টি হোটেলে প্রাতরাশ,মধ্যাহ্নভোজ থেকে নৈশভোজের সঙ্গে স্নান ও বিশ্রামের বন্দোবস্ত করে দিয়েছেন। আমরা তাঁকে এই উদ্যোগের জন্য ধন্যবাদ জানাচ্ছি।”

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন, করোনার ফলাফল: তিন মাসে রেকর্ড বেড়েছে নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন

এর আগে, রোহিত তাঁর প্রযোজনা সংস্থার ব্যানারে অধীনে একটি ভিডিও তৈরি করেছিলেন, যেখানে সাধারণ মানুষকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঘোষণা করা ২১ দিনের লকডাউন মানতে উদ্বুদ্ধ করেছেন তিনি।

ভারতে সিনে এমপ্লয়িস ফেডারেশনে ৫১ লক্ষ টাকা দিয়েছেন রোহিত শেট্টি। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রতিদিনের পারিশ্রমিকে কাজ করা মানুষদের সাহায্য করতেই এই পদক্ষেপ।

 আরও পড়ুন, তখনও তারকা তকমা জোটেনি, অডিশনে কেমন ছিলেন আলিয়া, রণবীর, অনুষ্কারা?

সংগঠনের সাধারণ সম্পাদক ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে বলেছিলেন, ”রোহিত শেট্টি, তাঁর অ্যাকশন অ্যাডভেঞ্চার ছবির জন্য বিখ্যাত, তিনি সবসময় স্টান্ট আর্টিস্টদের পাশে দাঁড়িয়েছেন। তিনি ৫১ লক্ষ অনুদান করেছেন আমাদের সিনেমার কর্মীদের সাহায্য করার জন্য, যাদের বাদ দিয়ে একটি বড় ব্লকবাস্টার তৈরি করা অসম্ভব।”

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Rohit shetty has made arrangements to help mumbai police during the coronavirus crisis