বড় খবর

মডেল-অভিনেত্রী কোয়েনা মিত্রের ৬ মাসের জেল

Koena Mitra Jail: ৬ মাসের জেল হল বাঙালি মডেল ও অভিনেত্রী কোয়েনা মিত্রের। তাঁর বিরুদ্ধে চেক বাউন্স ও ২২ লক্ষ টাকা ঋণ শোধ না করার অভিযোগ রয়েছে।

Model actor Koena Mitra sent to jail for cheque bounce case
ছবি: কোয়েনা মিত্রের ফেসবুক পেজ থেকে

Koena Mitra Jail: কলকাতার মেয়ে, বর্তমানে মুম্বইবাসী মডেল-অভিনেত্রী কোয়েনা মিত্রকে ৬ মাস কারাবাসের নির্দেশ দিয়েছে মুম্বই আদালত। অভিনেত্রীর বিরুদ্ধে চেক বাউন্সের অভিযোগ রয়েছে। ২০১৩ সালে তাঁর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন মডেল পুনম শেঠি। সেই কেসেরই চূড়ান্ত রায় ঘোষণা হল।

কোয়েনা মিত্রের বিরুদ্ধে অভিযোগ ছিল যে তিনি মডেল পুনম শেঠির থেকে ২২ লক্ষ টাকা ধার করে আর ফেরত দেননি। পুনম এই বিষয়ে আদালতের দ্বারস্থ হলে আদালত কোয়েনাকে অবিলম্বে ঋণ শোধ করতে নির্দেশ দেয় ২০১৩ সালে। কিন্তু কোয়েনা সেই ঋণের অংশবিশেষ শোধ করতে যে চেকটি দিয়েছিলেন পুনম শেঠিকে সেটি বাউন্স করে।

আরও পড়ুন: একটি মানুষের জন্যেই মালাইকার সঙ্গে এখনও ভাল সম্পর্ক আরবাজের

সেই চেক বাউন্স নিয়ে আবারও আদালতের দ্বারস্থ হন পুনম শেঠি। সম্প্রতি সেই অভিযোগ প্রমাণিত হতেই মুম্বইয়ের একটি আদালত কোয়েনাকে ৬ মাসের জেলহাজতে রাখার রায় দিয়েছে। কোয়েনা মিত্র কলকাতায় তাঁর মডেলিং কেরিয়ার শুরু করেন নয়ের দশকের শেষে। এর পরে মুম্বইতে বহু বছর মডেলিং করেছেন ও পাশাপাশি অভিনয়ও করেছেন কয়েকটি বলিউড ছবিতে। কিন্তু সম্প্রতি বহুদিন তাঁকে কোনও ছবিতে দেখা যায়নি।

পুনম শেঠির অভিযোগের পাল্টা অভিযোগ জানান কোয়েনা মিত্রের আইনজীবী। তাঁর অভিযোগ ছিল যে পুনম শেঠি একটি বেআইনি ঋণের ব্যবসা চালান। কিন্তু আদালতের সওয়াল-জবাবে সেই অভিযোগ ভিত্তিহীন বলে প্রমাণিত হয়। তবে কোয়েনা মিত্রের কারাবাসের সময়কাল ৬ মাস থেকে ৯ মাস হতে পারে বলে জানা গিয়েছে।

কারণ আদালত ৪.৬৪ লক্ষ টাকা ক্ষতিপূরণ দিতে নির্দেশ দিয়েছে কোয়েনাকে। যদি কোয়েনা ক্ষতিপূরণ না দিতে পারেন তবে তাঁর কারাবাসের সময়কাল আরও ৩ মাস বাড়তে পারে।

Read the full story in English

Web Title: Model actor koena mitra sent to jail for cheque bounce case

Next Story
একটি মানুষের জন্যেই মালাইকার সঙ্গে এখনও ভাল সম্পর্ক আরবাজেরArbaaz Khan speaking on Malaika and Arhaan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com