বড় খবর

একটি মানুষের জন্যেই মালাইকার সঙ্গে এখনও ভাল সম্পর্ক আরবাজের

Arbaaz Khan on Malaika Arora and Arhaan: বিবাহবিচ্ছেদ হয়েছে অনেকদিন, নতুন সম্পর্কও হয়েছে। তবু মালাইকার সঙ্গে আরবাজের সম্পর্কটা এখনও ভাল।

Arbaaz Khan speaking on Malaika and Arhaan
ছবি: মালাইকা ও আরবাজের সোশাল মিডিয়া হ্যান্ডল থেকে।

Arbaaz Khan’s relationship with Malaika Arora:  প্রায় তিন বছর হতে চলল মালাইকা অরোরার সঙ্গে দাম্পত্য সম্পর্ক শেষ হয়ে গিয়েছে আরবাজ খানের। ২০১৬ সালেই তাঁরা সেপারেশনে যান এবং বিবাহবিচ্ছেদ হয় তার পরের বছর। দুজনেই নতুন সম্পর্কে গিয়েছেন এর পরে। কিন্তু এখনও দুজনের মধ্যে সম্পর্কটা বেশ ভাল আর সেটা এক বিশেষ মানুষের জন্য, এমনটাই সম্প্রতি জানিয়েছেন আরবাজ।

মালাইকা অরোরা ও আরবাজ খানের বিবাহবিচ্ছেদের আগে বা পরে, কখনও তাঁরা পরস্পরের বিরুদ্ধ কাদা ছোড়াছুড়ি করেননি। শুধু তাই নয়, সেপারেশনের আগে পর্যন্ত কেউ জানতেও পারেননি যে তাঁদের মধ্যে সম্পর্কটা তলানিতে এসে ঠেকেছে। আর আলাদা হয়ে যাওয়ার পরেও দুজনের মধ্যে যে খুবই সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক, সেটা বার বার বোঝা গিয়েছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আরবাজ বলেন যে মালাইকার সঙ্গে তাঁর সম্পর্কটা যে এখনও ভাল, সেটা কিন্তু অনেকটাই ওঁদের ছেলে আরহানের জন্য।

আরও পড়ুন: দীপিকার বিরুদ্ধে ক্ষুব্ধ ফ্যানেরা, ছড়াচ্ছে হ্যাশট্যাগ ‘নট মাই দীপিকা’

মিস মালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, আরবাজ সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেন, ”আমার সঙ্গে মালাইকার পরিবারের সবার খুবই ভাল সম্পর্ক। আমরা একসঙ্গে এক ছাতের তলায় থাকতে পারছিলাম না, তাই দুজনেই নিজের মতো করে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছি। আমাদের ছেলের জন্যই কিন্তু এখনও সম্পর্কটা খুব ভাল আছে। আর ও যখন বড় হয়ে যাবে, তখন সবকিছু আরও ভাল হবে আশা করি।”

বিবাহবিচ্ছেদের কিছুদিন পর থেকেই মালাইকা অরোর ও অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে কানাঘুষো চলতে থাকে। অতি সম্প্রতিই খোলাখুলি সেকথা স্বীকার করেছেন মালাইকা-অর্জুন। অন্যদিকে আরবাজও প্রায় এক বছর হল ডেট করছেন মডেল জর্জিয়া আন্দ্রিয়ানিকে এবং জর্জিয়াকে তাঁর পরিবারের সদস্যরা বেশ পছন্দই করেন বলে জানা গিয়েছে। বিশেষ করে আরবাজ-সলমনের বোন অর্পিতা খানের সঙ্গে খুবই ভাল সম্পর্ক বলে শোনা যায়।

আরও পড়ুন: নতুন ছবিতে আমির খানের লুক! বাবরি মসজিদের ঘটনা আসবে ছবির গল্পে

মালাইকা কখনও আরবাজ-জর্জিয়াকে নিয়ে কোনও মন্তব্য করেননি, আরবাজও মালাইকা-অর্জুনের সম্পর্ক নিয়ে একটি কথাও বলেননি। দুজনে এখনও পরস্পরের প্রতি এখনও বেশ শ্রদ্ধাশীল।

Web Title: Arbaaz khan is in good terms with malaika arora because of their son

Next Story
দীপিকার বিরুদ্ধে ক্ষুব্ধ ফ্যানেরা, ছড়াচ্ছে হ্যাশট্যাগ ‘নট মাই দীপিকা’Deepika Padukone #NotMyDeepika debate
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com