বড় খবর

অনুরাগ-বিদ্বেষী অভিনেত্রী পায়েল ঘোষ যোগ দিলেন রামদাস আতাওয়ালের দলে

বলিউড পরিচালককে ‘শায়েস্তা’ করতেই কি পায়েল ঘোষের এই পদক্ষেপ?

Payel Ghosh

অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনা অভিনেত্রী পায়েল ঘোষ যোগ দিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাওয়ালের পার্টি RPI-তে। অনুরাগ বরাবরই গেরুয়া শিবির বিরোধী মন্তব্য করে থাকেন। এমনকী, তাঁর একাধিক কাজকর্মেও এমন ভাবনাচিন্তার বহিঃপ্রকাশ ঘটেছে। এবার তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনা অভিনেত্রীই নাম লেখালেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাওয়ালের দলে। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই নাকি পায়েলকে সংশ্লিষ্ট দলের মহিলা মোর্চার সহ-সভাপতি করা হয়েছে। তাহলে কি বলিউড পরিচালককে ‘শায়েস্তা’ করতেই পায়েল ঘোষের এই পদক্ষেপ? অনেকেই সেই প্রশ্ন তুলেছেন।

পায়েল ঘোষের মন্তব্য, “অনুরাগ কাশ্যপের (Anurag Kashyap) বিরুদ্ধে লড়ার জন্য রামদাস’জি আমাকে মনের জোর জুগিয়েছেন। ভবিষ্যতেও তিনি আমাকে এই লড়াইয়ে সাহায্য করবেন।”

গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে এখন রাজনীতি ওতোপ্রোতভাবে জড়িত। বিনোদন জগতের তারকাদের রাজনৈতিক ময়দানে যোগ দেওয়া নতুন নয়, তবে গত কয়েক মাস ধরে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু যেভাবে রাজনৈতিক প্রচার ও নির্বাচনী ইস্যু হয়ে দাঁড়িয়েছে, তাতে করে সেই প্রসঙ্গ এখন আরও বেশি করে প্রাসঙ্গিক। কঙ্গনা রানাউতের বিষয়টিও এক্ষেত্রে উল্লেখ্য। গেরুয়া শিবিরের হয়ে তিনিও সোনিয়া গান্ধী থেকে শুরু করে মহারাষ্ট্রের শিবসেনা দলকে একের পর এক মন্তব্যবাণ ছুঁড়ে চলেছেন। যা এখনও অব্যহত। এবার এসবের মাঝেই বলিউডের আরেক অভিনেত্রী রাজনীতির ময়দানে পদার্পণ করলেন। অভিনেত্রী পায়েল ঘোষ, যিনি কিনা দিন কয়েক আগেই পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। পায়েল যোগ দিয়েছেন রামদাস আঠাওয়ালের দল ‘রিপাবলিকান পার্টি অফ ইন্ডিয়া’তে।

আরও পড়ুন: দুর্গার ছবিতে একটুকরো কলকাতা, বাঙালি জামাইবাবু অমিতাভের বিজয়ার পোস্টে মশগুল নেটজনতা

কঙ্গনার বান্দ্রার অফিস ভাঙার সময়ও রামদাস আঠাওয়ালে মহারাষ্ট্রের উদ্ধব সরকারের তীব্র নিন্দা করে অভিনেত্রীর সঙ্গে দেখা করে এসেছিলেন। উপরন্তু কঙ্গনাকে ক্ষতিপূরণ দেওয়ার দাবীও জানিয়েছিলেন তিনি। কঙ্গনার পর এবার বলিউডের আরেক অভিনেত্রী পায়েলের পাশে দাঁড়িয়েছেন আঠাওয়ালে। এমনকী অনুরাগের সিনেমা বয়কটের ডাকও দিয়েছিলেন তিনি। শুধু তাই নয়, পায়েলকে নিয়ে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়াড়ির সঙ্গে দেখা করতে রাজভবনে যান আঠাওয়ালে। রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের পর পায়েলের সঙ্গে যৌথ সাংবাদিক বৈঠকে অনুরাগের গ্রেপ্তারিও দাবি করেছিলেন। এবার তাঁরই দলে মহিলা মোর্চার গুতুত্বপূর্ণ পদ দিলেন পায়েলকে।

উল্লেখ্য, অনুরাগের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনার পর এই পায়েল ঘোষের সমর্থনেই সুর চড়িয়েছিলেন কঙ্গনা রানাউত খোদ। এই জল কোন দিকে গড়াতে পারে, এবার তাহলে তার আন্দাজ মোটামুটি করাই যায়!

আরও পড়ুন: শারীরিক অবস্থার সামান্য উন্নতি, তবে সংকটেই সৌমিত্রবাবু

 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Model actress payel ghosh joined ramdas athawales party

Next Story
দুর্গার ছবিতে একটুকরো কলকাতা, বাঙালি জামাইবাবু অমিতাভের বিজয়ার পোস্টে মশগুল নেটজনতাAMITABH PUJA
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com