বড় খবর

‘সমালোচক’ অপর্ণা সেনের নামে-ই ডাকটিকিট আনছে মোদী সরকার!

বরাবরই বিজেপি সরকারের সমালোচনায় সরব অপর্ণা সেন। আর নামেই ডাকটিকিট?

Aparna Sen, BJP, Modi Government, Bengali news today, অপর্ণা সেন, মোদী সরকার, বিজেপি
অপর্ণা সেন ফাইল ছবি।

বরাবরই বিজেপি (BJP) সরকারের সমালোচনায় সরব অপর্ণা সেন (Aparna Sen)। দেশে মেরুকরণের রাজনীতি থেকে শুরু করে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর আক্রমণ, সংশোধিত নাগরিকত্ব আইন, কৃশক আন্দোলনের মতো একাধিক ইস্যুতে মোদী সরকারকে একহাত নিতে পিছপা হননি তিনি। আর এবার সেই পরিচালক-অভিনেত্রীর নামেই কিনা ডাকটিকিট প্রকাশ করতে চলেছে মোদী সরকার (Modi Government)! বৃহস্পতিবার সকাল থেকেই এই খবর ছড়িয়ে পড়েছে টলিউডে।

কানাঘুষো শোনা যাচ্ছে, আগামী ২৫ অক্টোবর-ই নাকি অপর্ণা সেনের নামে ডাকটিকিট প্রকাশ করা হবে কেন্দ্রীয় সরকারের তরফে। কিন্তু এই বিষয়ে নাকি কিছু জানেন না অভিনেত্রী-পরিচালক। তা বিষয়টা কীরকম? এক সংবাদমাধ্যমকে অপর্ণা জানিয়েছেন, সরকারিভাবে তাঁর কাছে ফোন কিংবা চিঠি কিছুই আসেনি। তবে নিজেকে বিজেপি-বিরোধী তকমা দিয়েও তিনি জানিয়েছেন, যে কোনও সম্মানই তাঁর কাছে গ্রহণযোগ্য। তাই মোদী সরকার যদি তাঁর নামে ডাকটিকিট প্রকাশ করে, তাঁকে অনন্য সম্মানে ভূষিত করে, তিনি তা ফিরিয়ে দেবেন না। তবে সত্যিই যদি বিজেপি সরকারের তরফে এমন উদ্যোগ নেওয়া হয়, তাহলে সেই সম্মানকে কতটা গুরুত্ব দেবেন অপর্ণা, সেটাও দেখার।

[আরও পড়ুন: ‘শ্বশুর ঘরে ঢুকে যৌন হেনস্তা করত’, বিস্ফোরক হানি সিংয়ের স্ত্রী শালিনী]

প্রসঙ্গত, চলতি বছরেও কৃষক আন্দোলনের সময় মোদী সরকারকে তুলোধোনা করেছিলেন অপর্ণা সেন। কোনওরকম রেয়াত না করেই বলেছিলেন, “দয়া করে দেশের কোনও ঘটনাতেই প্রতিবাদ করবেন না। যদি করেন তাহলেই আপনি হয় দেশদ্রোহী নতুবা আর্বান-নকশাল, আর নয়তো পাকিস্তানি কিংবা টুকরে টুকরে গ্যাং, সন্ত্রাসবাদী হিসেবে চিহ্নিত হয়ে যাবেন। আবার খালিস্তানিও বলা হতে পারে আপনাকে। যে কোনও মুহূর্তে আপনাকে জেলে পাঠিয়ে দেওয়া হতে পারে। তাই সাবধান।”

উল্লেখ্য, অপর্ণা সেনের মতামতে একাধিকবারই বিজেপি বিরোধী কথা উঠে এসেছে, তাই অভিনেত্রীর নামে যদি মোদী সরকারের ডাকটিকিট প্রকাশ করার ঘটনা সত্যি হয়, তাহলে যে তা দৃষ্টান্ত হয়ে থাকবে, তা বলাই বাহুল্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Modi government to launch postal stamp on aparna sens name

Next Story
মাধুরীর ‘আজা নাচ লে’ গানে পুলে কামাল দুই ইজরায়েলি সাঁতারুর, ভাইরাল অলিম্পিকের ভিডিওMadhuri Dixit, Tokyo Olympics, Israel, Bollywood, ইজরায়েলস মাধুরী দীক্ষিত, টোকিও অলিম্পিক, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com