বড় খবর

‘আলো ছায়া’, ‘করুণাময়ী রাণী রাসমনি’ এবং ‘কৃষ্ণকলি’র মহাসপ্তাহ

চমক অব্যাহত রেখেই শুরু হচ্ছে মহাসপ্তাহ। তিনটি জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রাণী রাসমণি, কৃষ্ণকলি ও আলো ছায়ার চিত্রনাট্যে এবার আর্কষণীয় মোড়।

প্রায় তিন সপ্তাহ হতে চলল লকডাউনের পর সম্প্রচার শুরু হয়ে গিয়েছে বাংলা ধারাবাহিকের। এরই মধ্যে চড়াই উতড়াই পেরিয়ে দর্শকের উত্সাহ মতো কাহিনি এগিয়ে চলেছে। চমক অব্যাহত রেখেই শুরু হচ্ছে মহাসপ্তাহ। তিনটি জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রাণী রাসমণি, কৃষ্ণকলি ও আলো ছায়ার চিত্রনাট্যে এবার আর্কষণীয় মোড়।

করুণাময়ী রাণী রাসমনি ধারাবাহিকে গদাধরের নতুন লীলায় মগ্ন থাকবে দর্শক। ভবতারিণীর স্নেহধন্য গদাধরের মহিমা দেখা যাবে সোমবার থেকে সাড়ে ৬টায়। তবে দোলাচলে আলো। বাবান যে সব অপরাধের কথা জানে আলো। এদিকে বোন ছায়ার স্বামী সে। কর্তব্য নাকি সম্পর্ক কোনদিকে যাবে আলো? সন্ধ্যে ৬টায় এ সমস্ত প্রশ্নের উত্তর মিলবে।

আরও পড়ুন, প্রথমস্থান ধরে রাখল ‘কৃষ্ণকলি’, রানিমা’কে পিছনে ফেলে এগিয়ে এল ‘মোহর’

অন্যদিকে, কৃষ্ণকলি ধারাবাহিকে শ্যামার প্রত্যাবর্তন দর্শকের চাহিদা বাড়িয়ে দিয়েছে। এ সপ্তাহের রিপোর্ট কার্ড অনুযায়ী প্রথম স্থানেও রয়েছে এই ধারাবাহিক। কৃষ্ণকলি না আম্রপালি, কে থাকবে নিখিলের জীবনে তা নিয়ে একটা আগ্রহ তৈরি হয়েছে ইতিমধ্যেই। শ্যামার মতো অবিকল দেখতে আম্রপালি হাসপাতালে ভর্তি হওয়ার পর ফিরল শ্যামা। শ্যামা কি তাহলে সত্যিই ফিরে এল। নাকি ফাঁক রয়ে গিয়েছে কোথাও! বুঝে উঠতে পারছে না অশোক ও দিশা।

অশোক তাই রাধারানী ও মাকে চৌধুরী বাড়িতে পা রাখে। এবার কি শ্যামার পরিচয় সামনে আসবে? এই সমস্ত জট খুলবে সোমবার সন্ধ্যে ৭টায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amitabh bachchan thanking hospitals staff doctors and nurses is an old video

Next Story
কীভাবে সুশান্তকে মনে রাখতে চান স্বস্তিকা? পড়ুন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com