scorecardresearch

বড় খবর

গুলিবিদ্ধ ইমরান খান, কলকাতায় বসে ঘুম উড়েছে উদ্বিগ্ন ‘বন্ধু’ মুনমুন সেনের

কী বললেন অভিনেত্রী?

গুলিবিদ্ধ ইমরান খান, কলকাতায় বসে ঘুম উড়েছে উদ্বিগ্ন ‘বন্ধু’ মুনমুন সেনের
ইমরান খানের আরোগ্য কামনায় মুনমুন সেন

গুলিবিদ্ধ ইমরান খান। গুজরানওয়ালার মিছিল চলাকালীন গুলি করা হয় পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রীকে। এখনও বিপন্মুক্ত নন ইমরান। এবার কলকাতায় বসে ইমরানের চিন্তায় ঘুম উড়ল তাঁর এককালের বান্ধবী মুনমুন সেনের। প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর দ্রুত সুস্থ কামনা করলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ইমরান খানের সঙ্গে অভিনেত্রী মুনমুন সেনের সুসম্পর্কের কথা অনেকেরই জানা। আট ও নয়ের দশকে সিনে ম্যাগাজিন ও ট্যাবলয়েডগুলোতে দুই তারকার বন্ধুত্ব একাধিকবার শিরোনাম এসেছে। যে সময়ে ইমরান ছিলেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক। মুনমুন-ইমরানকে নিয়ে বহু মুখরোচক গল্পও রটেছিল। তবে, কালের নিয়মে সবই অতীত!

[আরও পড়ুন: এখনও আশঙ্কাজনক ঐন্দ্রিলা, কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে অভিনেত্রীকে]

বছরখানেক আগে মুনমুন সেন সাফ জানিয়েছিলেন যে, কলকাতায় ইমরানের অনেক বন্ধু রয়েছে। আমার স্বামীও ওঁর বন্ধু। ফলে আমি একাই ইমরানের বন্ধু নই। ২০১৬ সালে কলকাতায় এক ভারত-পাকিস্তান ম্যাচে ইমরান খানের সঙ্গে শেষবার দেখাও হয়েছিল মুনমুন সেনের। নিজমুখেই সেকথা জানিয়েছিলেন অভিনেত্রী। এবার ইমরান খানের গুলিবিদ্ধ হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তাঁর দ্রুস্থ সুস্থতা কামনা করেছেন মুনমুন সেন।

তবে রাজনীতিক নয়, মুনমুন সেন এগিয়ে রেখেছেন ক্রিকেটার ইমরানকে । অভিনেত্রী জানালেন, “ক্রিকেটার ইমরান খানের সুস্থতা কামনা করি। বিশ্ববিখ্যাত ক্রিকেটার ছিলেন তিনি। ওঁর খেলার জন্যই সারা বিশ্বের কাছে বিখ্যাত। তিনি দ্রুত সুস্থ হয়ে উঠুন এবং ভাল থাকুন।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Moon moon sen on ex pakistan pm imran khan shot