মেড ইন চায়না ছবিতে কেমন দেখাবে রাজকুমার রাও ও মৌনী রায়কে?

ডিগ্ল্যাম অবতারে রাজকুমার রাও ও মৌনী রায়কে দেখা যাবে মেড ইন চায়না ছবিতে। মিখিল মুসালের পরিচালনায় ও দিনেশ ভিজান প্রযোজিত এই ছবি মুক্তি পেতে চলেছে ১২ অগাস্ট ২০১৯-এ।

By: Mumbai  Updated: September 18, 2018, 05:18:19 PM

মুক্তি পেল মেড ইন চায়নার প্রথম পোস্টার। রাজকুমার রাও ও মৌনি রায় অভিনীত এই ছবির ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে সোমবার। মৌনি ও রাজকুমারকে এই ছবিতে দেখা যাবে রুক্মিনী ও রঘু, এক বিবাহিত দম্পতির ভূমিকায়। মৌনী-রাজকুমার দুজনেই সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবির পোস্টার। টিম মেড ইন চায়না আগেই জানিয়েছিল ছবির রিলিজের দিন। এবার প্রকাশ্যে আনল ছবির ক্যারেক্টার পোস্টার।

অক্ষয় কুমারের বিপরীতে গোল্ড ছবি দিয়েই বলিউড যাত্রা শুরু মৌনীর। এরপরই টেলিভিশনের এই তারকা জুটি বাঁধলেন রাজকুমার রাওয়ের সঙ্গে। সেপ্টেম্বরেই মুম্বইয়ে মেড ইন চায়নার শুটিং শুরু হয়েছে।

মুম্বই মিররের সূত্রের খবর, ছবিতে রাজকুমার রাওকে দেখা যাবে এক উঠতি ব্যবসায়ীর চরিত্রে, যিনি এখনও ব্যবসা দাঁড় করানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। অন্যদিকে মৌনী মুম্বইয়ের মেয়ে, যিনি বিবাহসূত্রে আমেদাবাদে চলে যান। তিনি গৃহবধূ, নিম্ন মধ্যবিত্ত পরিবারে বাস, এবং রাজের জন্য পাগলও। তিনি সবসময়ই বরের পাশে থাকেন, সেটা ব্যবসার সমস্যা হোক কিংবা চীনে যাওয়ার কথা। আর রাজ তাঁকে সমস্ত খুশি দিতে চান, সে কারণেই চিনের প্রাচীর পেরোতেও দ্বিধা বোধ করেন না। আসলে এটা এক দম্পতির প্রেমের সুন্দর গল্প।

আরও পড়ুন, আবারও হতাশ করলেন কাজল, জমল না মাসাবা গুপ্তার ডিজাইনার টপ

ছবিতে রাজকুমার ও মৌনী ছাড়াও দেখা যাবে বোমান ইরানিকে। ডি গ্ল্যাম অবতারে রাজকুমার রাও ও মৌনি রায়কে দেখা যাবে মেড ইন চায়না ছবিতে। মিখিল মুসালের পরিচালনায় ও দিনেশ ভিজান প্রযোজিত এই ছবি মুক্তি পেতে চলেছে ১২ অগাস্ট ২০১৯-এ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mouni roy rajkummar rao made in china first look poster

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং