scorecardresearch

বড় খবর

সুবর্ণ সুযোগ! মাল্টিপ্লেক্সে সিনেমা দেখুন মাত্র ৭৫ টাকায়

গোটা দেশে সিনেপ্রেমীরা পাচ্ছেন বাম্পার অফার! কীভাবে? জানুন।

সুবর্ণ সুযোগ! মাল্টিপ্লেক্সে সিনেমা দেখুন মাত্র ৭৫ টাকায়
মাল্টিপ্লেক্সে সিনেমা দেখুন মাত্র ৭৫ টাকায়

সিনেপ্রেমীদের জন্য সুখবর। মাত্র ৭৫ টাকাতেই শীতাতপ নিয়ন্ত্রিত প্রেক্ষাগৃহে পপকর্ন, ঠান্ডা পাণীয় সহযোগে বড়পর্দায় সিনেমা উপভোগ করতে পারবেন। অবিশ্বাস্য হলেও সত্যি! এমনই সুবর্ণ সুযোগ করে দিল মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া।

দেশজুড়ে সিনেমার টিকিটে অবিশ্বাস্য ছাড়। মাত্র ৭৫ টাকাতেই দেখতে পারবেন ছবি। তবে এই সুবর্ণ সুযোগ কিন্তু মাত্র এক দিনের জন্য। কবে? আগামী ১৬ সেপ্টেম্বর। এই দিনটিকেই জাতীয় চলচ্চিত্র দিবস (National Cinema Day 2022) হিসেবে ঘোষণা করা হয়েছে। আর সেই বিশেষ দিনেই সিনেপ্রেমীদের জন্য সিনেমার টিকিটে বড়সড় ছাড় ঘোষণা করা হয়েছে মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া-র তরফে। সংশ্লিষ্ট সংগঠনের তরফে টুইট করে এই সুখবর ঘোষণা করা হয়েছে।

[আরও পড়ুন: ২০০ কোটির কেলেঙ্কারি! ৭ ঘণ্টা ED-র ম্যারাথন জেরায় জেরবার নোরা ফতেহি]

প্রসঙ্গত, অতিমারীর সময়ে দেশজুড়ে প্রেক্ষাগৃহের দরজা তালা ঝোলায় বিশাল অর্থনৈতিক ধাক্কার মুখে পড়তে হয়েছিল হল মালিকদের। বলিউডের একাধিক সিনেমা যেগুলি বক্স অফিসে ভাল মুনাফা কামাই করতে পারত, সেগুলো রিলিজ করা হয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে। যার ফলস্বরূপ, একটা বড়সড় আর্থিক মন্দার সম্মুখীন হতে হয়েছিল হল মালিকদের।

পরবর্তীতে আংশিক লকডাউনেও প্রথমে ৫০ শতাংশ, পরে ৭৫ শতাংশ দর্শক নিয়ে সিনেমাহল খোলার ছাড়পত্র পেয়েছিলেন মালিকরা। এতে শীতাতপ নিয়ন্ত্রিত ঝা চকচকে মাল্টিপ্লেক্সের রক্ষণাবেক্ষণের খরচও ঠিকমতো আসছিল না। সবমিলিয়ে বিগত ২ বছরে প্রচুর লোকসানের মুখে পড়তে হয়েছে প্রেক্ষাগৃহের মালিকদের। করোনা সিনেদর্শকদের ওটিটি-মুখো করে তুলেছে। এবার সেই প্রেক্ষিতেই প্রেক্ষাগৃহে দর্শক ফেরাতে জাতীয় চলচ্চিত্র দিবসে বিশেষ উদ্যোগ নিল মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া। মাত্র ৭৫ টাকায় সিনেমা দেখার সুযোগ করে দিল দর্শকদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Movie tickets will cost 75 rs all over india on national cinema day