scorecardresearch

বড় খবর

২০০ কোটির কেলেঙ্কারি! ৭ ঘণ্টা ED-র ম্যারাথন জেরায় জেরবার নোরা ফতেহি

সুকেশ চন্দ্রশেখর আর্থিক দুর্নীতিতে ED-র ব়্যাডারে জ্যাকলিনের পর নোরাও।

২০০ কোটির কেলেঙ্কারি! ৭ ঘণ্টা ED-র ম্যারাথন জেরায় জেরবার নোরা ফতেহি
৭ ঘণ্টা ED-র ম্যারাথন জেরায় জেরবার নোরা ফতেহি

সুকেশ চন্দ্রশেখর আর্থিক জালিয়াতির জের। অভিযুক্তের সঙ্গে বন্ধুত্বের মাশুল গুণতে হচ্ছে বলিউড সুন্দরী নোরা ফতেহিকেও। সুকেশের ২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারির জেরে ED-র ব়্যাডারে জ্যাকলিন ফার্নান্ডেজের পাশাপাশি নোরাও। সেই প্রেক্ষিতেই এবার টানা ৭ ঘণ্টা ED-র ম্যারাথন জেরার মুখোমুখি হতে হল অভিনেত্রীকে।

শুক্রবারই দিল্লির মন্দির মার্গে ইডির অফিসে যান নোরা ফতেহি। সেখানেই সুকেশ চন্দ্রশেখর আর্থিক জালিয়াতি মামলায় জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রীকে। যে কিনা প্রাক্তন ফর্টিস হেল্থকেয়ার প্রোমোটার শিবেন্দার সিংয়ের স্ত্রীয়ের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। এদিন কড়া প্রশ্নের মুখে পড়তে হয় বলিউড নায়িকাকে।

স্পেশ্যাল সিপি রবিন্দর সিং যাদব ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানান সংশ্লিষ্ট মামলায় ৪-৫ জনকে ইতিমধ্যেই ডেকে পাঠিয়েছেন তাঁরা। যে তালিকায় জ্যাকলিন ও নোরা ফতেহিও রয়েছেন। বলেন, শুক্রবার সুকেশ চন্দ্রশেখর আর্থিক মামলায় নোরা ফতেহিকে ডেকে পাঠানো হয়েছিল। ৭ ঘণ্টা ধরে জেরা করা হয়। জেরায় অভিনেত্রী সহযোগিতা করলেও বেশ কয়েকটা বিষয়ে এখনও ধোঁয়াশা রয়েছে।

[আরও পড়ুন: সুদীপার বিতর্কিত মন্তব্যের জের! চূড়ান্ত হারে কমল ‘রান্নাঘর’-এর TRP]

জেরার মুখে নোরা ফতেহি ইডি-কে এও জানান যে, চেন্নাইতে যে অনুষ্ঠানে তিনি আমন্ত্রিত ছিলেন, তার সঙ্গে যে অপরাধ চক্রের কোনও যোগ রয়েছে, সেই বিষয়ে একেবারেই অবগত ছিলেন না তিনি। তবে, কীভাবে সুকেশের দেওয়া বহুমূল্য গাড়ি কিংবা একাধিক উপহার ব্যবহার করলেন নোরা ফতেহি, সেটাও খতিয়ে দেখছে ইডি।

কীভাবে এই বিশাল অঙ্কের টাকার লেনদেন হত। কারাই বা এর সঙ্গে জড়িত ছিল, যাঁরা উপহার পেয়েছেন, তাঁরা সুকেশের আর্থিক দুর্নীতির কথা জানতেন কিনা, সব খতিয়ে দেখছে ইডি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nora fatehi questioned for 7 hours in extortion case against sukesh chandrashekhar