scorecardresearch

বড় খবর

রজনীকান্তের বেশে আবির্ভাব ধোনির, ‘সেলেবদের ১০ গোল দেবেন মাহি’, বলছে ভক্তরা

দেখুন ভাইরাল ভিডিও।

রজনীকান্তের বেশে আবির্ভাব ধোনির, ‘সেলেবদের ১০ গোল দেবেন মাহি’, বলছে ভক্তরা
মহেন্দ্র সিং ধোনি

‘রজনীকান্ত’ অবতারে মহেন্দ্র সিং ধোনি! ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল নেটদুনিয়ায়। মাহির কীর্তিতে ভক্তরা বলছেন, “ধোনি তো এবার ফিল্মিদুনিয়ার তারকাদেরও দশ গোল দিয়ে দেবেন…।”

আজ্ঞে! আবারও ভক্তদের চমকে দিয়েছেন ধোনি। তবে এবার আর বাইশ গজে ব্যাট-বল হাতে নয়, বরং ক্যামেরার সামনে অভিনয় করে তাক লাগিয়ে দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক। রবিবার স্টার স্পোর্টসের টুইটার হ্যান্ডেলের তরফে এক ভিডিও প্রকাশ করা হয়, সেখানেই দক্ষিণী সুপারস্টার রজনী আন্নার নকল করতে দেখা গেল মাহিকে। আর এমন ভিডিও স্বাভাবিকভাবেই নজর এড়ায়নি ধোনি-ভক্তদের। অতঃপর লাইক-কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন তাঁরা।

নেটিজেনদের একাংশের মন্তব্য, “ধোনি তো ফিল্মি দুনিয়ার তারকাদের থেকেও ভাল অভিনেতা।” আবার কেউ বা দাক্ষিণাত্যভূমি থেকে ভালবাসা জানিয়ে লিখেছেন, “চেন্নাই আপনাকে ভালবাসে।” মাহির এই ভিডিও আবার কাউকে রজনী অভিনীত এজামান, আন্নামালাই, শিবাজির মতো সুপারহিট সিনেমাগুলির কথাও মনে করিয়ে দিয়েছে।

[আরও পড়ুন: শুটিংয়ে অভিষেকের ফোন থেকে রানিকে মেসেজ প্রিয়াঙ্কার, তার পর যা হয়েছিল…]

সোশ্যাল মিডিয়ায় রজনীকান্ত অবতারে ধোনির একাধিক ভিডিও প্রকাশ্যে এসেছে। কোনওটায় তাঁকে দেখা গেল আন্না স্টাইলে রোদচশমা পরতে, আবার কোনওটায় বা তিনি কেতাদুরস্ত গাড়ির চালক। ‘চেন্নাই সুপার কিংস’ টিমের অধিনায়কের সেই ভাইরাল ভিডিও-ই এবার নেটদুনিয়ায় সারা ফেলে দিল। ভক্তদের উন্মাদনা দেখেই বোঝা যাচ্ছে যে, আইপিএল মরসুমের জন্য তাঁদের প্রস্তুতি তুঙ্গে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ms dhoni appears as rajinikanth in a viral video