scorecardresearch

বড় খবর

আরিয়ানের জামিনের শুনানি হাইকোর্টে, শাহরুখ-পুত্রের মামলা লড়বেন ভারতের প্রাক্তন AG

ছেলেকে জেল থেকে বের করতে মরিয়া শাহরুখ খান।

আরিয়ানের জামিনের শুনানি হাইকোর্টে, শাহরুখ-পুত্রের মামলা লড়বেন ভারতের প্রাক্তন AG
শাহরুখ খান

প্রায় সেই ৭ অক্টোবর থেকে জেলে রয়েছেন আরিয়ান খান। ছেলেকে জেল থেকে বের করতে মরিয়া শাহরুখ খান। ছেলের জামিনের জন্য বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন। আজ, মঙ্গলবার সেই শুনানি। এবার দুঁদে আইনজীবীকে নিয়োগ করলেন তিনি।

জানা গিয়েছে, প্রাক্তন অ্যাটর্নি জেনারেল তথা বর্ষীয়ান আইনজীবী মুকুল রোহাতগি হাইকোর্টে লড়বেন আরিয়ানের মামলা। ভারতের প্রাক্তন এজি সুপ্রিম কোর্টে কেন্দ্রের তরফে কৌঁসুলি হিসাবে অনেক বড় মামলা লড়েছেন। আরিয়ানের মামলাও এখন তাঁর কাছে প্রেস্টিজ ফাইট। মুম্বইয়ের নগর দায়রা আদালত এবং ম্যাজিস্ট্রেট কোর্ট, দু জায়গাতেই আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়।

বাধ্য হয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন আরিয়ান। মুকুল রোহাতগি তাঁর জামিন করাতে পারেন কি না সেইদিকেই নজর আজ গোটা ভারতের। শাহরুখের অনুরাগীরা আশায়-উৎকন্ঠায় রয়েছেন। এদিকে, এনসিবি-ও ছাড়বার পাত্র নয়। আরিয়ানের জামিনের বিরোধিতা করার জন্য আটঘাঁট বেঁধে তৈরি তারাও।

প্রসঙ্গত, গত ২ অক্টোবর গান্ধিজয়ন্তীর দিন আরিয়ানকে মুম্বইয়ের প্রমোদতরী থেকে আটক করে এনসিবি। ছদ্মবেশে যাত্রী সেজে কর্ডেলিয়া ক্রুজশিপে অভিযান চালান এনসিবি অধিকর্তা সমীর ওয়াংখেড়ে। পরের দিন আরিয়ানকে গ্রেফতার করা হয়। ৪ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে নিজেদের হেফাজতে রাখে এনসিবি। পরে সেই হেফাজতের মেয়াদ ৭ অক্টোবর পর্যন্ত বাড়ে। এরপর আরিয়ানকে জেল হেফাজতে পাঠায় বিশেষ আদালত।

আরও পড়ুন আরিয়ান খানকে ফাঁসাতে ৮ কোটি ঘুষ নিয়েছেন! সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তদন্ত শুরু NCB-র

এদিকে, এনসিবির তিন সদস্যের দল দিল্লি থেকে মুম্বইয়ে গিয়ে মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিকের আনা অভিযোগের তদন্ত করবে বলে জানা গিয়েছে। এনসিবি অধিকর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে প্রতারণা-সহ একাধিক অভিযোগ এনেছেন মন্ত্রী। সেই টিমে রয়েছেন এনসিবির ডিডিজি জ্ঞানেশ্বর সিং।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mukul rohatgi to represent srks son aryan khan before bombay hc today