scorecardresearch

বড় খবর

কোর্টে শুনানি ছেলে আরিয়ানের, শেষমুহূর্তে অজয় দেবগণের সঙ্গে শুটিং বাতিল শাহরুখের

শেষমুহূর্তে শুটিং বাতিল করায় বিপাকে প্রোডাকশন।

Shah Rukh Khan, Ajay Devgn, Aryan Khan, Aryan Khan arrest, আরিয়ান খান, শাহরুখ খান, অজয় দেবগণ, bengali news today
কোর্টে শুনানি আরিয়ানের, অজয় দেবগণের সঙ্গে শুটিং বাতিল করলেন শাহরুখ

মাদককাণ্ডে আদালতে শুনানি ছেলে আরিয়ান খানের (Aryan Khan)। আর সেই প্রেক্ষিতেই বৃহস্পতিবার একেবারে শেষমূহূর্তে অজয় দেবগণের (Ajay Devgn) সঙ্গে শুটিং বাতিল করলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। বাবা হিসেবে নিঃসন্দেহে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন কিং খান। ইন্ডাস্ট্রির তারকাদের পাশে পেয়েছেন বটে, তবে ছেলেকে বাড়ি ফিরিয়ে না আনা অবধি মানসিক শান্তি নেই। এই সময়ে সমস্ত ছবির কাজ স্থগিত রেখেছেন অভিনেতা। কিন্তু বৃহস্পতিবার এক বিজ্ঞাপনের শুটিংয়ে থাকার কথা দিয়েও প্রতিশ্রুতি রাখলেন না শাহরুখ। সবকিছু প্রস্তুত থাকলেও একেবারে দোরগোড়ায় এসে শুটিং বাতিল করে দিলেন।

বৃহস্পতিবার বিকেলে মাদককাণ্ডে শুনানির জন্য আরিয়ানকে কোর্টে তোলা হয়। আর তার ঠিক আগের মুহূর্তেই শুটিং বাতিল করেন কিং খান। অজয় দেবগণের সঙ্গে এক বিজ্ঞাপনে স্ক্রিন স্পেস শেয়ার করার কথা ছিল তাঁর। সকালবেলা নির্ধারিত সময়ে পৌঁছে গিয়েছিলেন অজয়ও। সেটে সেইমতো ২৫-৩০ জন দেহরক্ষীও রাখা হয়েছিল দুই তারকার জন্য। এদিন ভোরবেলা থেকেই সেটের সামনে তৈরি করে রাখা হয়েছিল তাঁর ভ্যানিটি ভ্যান। কিন্তু সারাদিন অপেক্ষা করানোর পর প্রায় বিকেল ৩টে নাগাদ ফোন করে জানানো হয় যে শাহরুখ আজ শুটিংয়ে থাকতে পারবেন না।

[আরও পড়ুন: ‘শয়তানের নজরে পড়েছ! ঈশ্বর তোমার পরীক্ষা নিচ্ছেন’, শাহরুখ-পুত্র আরিয়ানকে চিঠি হৃত্বিকের]

এদিকে অজয় দেবগণ উপস্থিত থাকায় আরেক তারকা সেখানে না আসায় বিপাকে পড়ে প্রোডাকশন। নির্মাতারা এরপর শুধুমাত্র অজয় দেবগণের দৃশ্যগুলিই শুট করিয়ে নেন। তবে শাহরুখ-অজয়ের যৌথ দৃশ্যগুলি বাদ রয়েই যায়। ঘনিষ্ঠ সূত্রে খবর, ছেলে আরিয়ান খান আইনি জালে জড়ানোয় বিপাকে কিং খান। আর সেইজন্যই শুটিং করতে আসেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan called off ad shooting with ajay devgn