মুম্বই এলেন কেটি পেরি, গায়িকার জন্য বলিউড পার্টির জল্পনা

Katy Perry: আন্তর্জাতিক পপ তারকা কেটি পেরি পৌঁছলেন মুম্বইতে। এই সপ্তাহের শেষেই মুম্বইয়ে রয়েছে তাঁর বিশেষ পারফরম্যান্স। কেটির জন্য একটি বলিউড পার্টির আয়োজন হতে পারে বলেও শোনা গিয়েছে।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  November 12, 2019, 10:35:15 AM

Roar Singer Katy Perry in Mumbai: এই সপ্তাহের শেষে, আগামী ১৬ নভেম্বর মুম্বইতে রয়েছে আন্তর্জাতিক পপ তারকা কেটি পেরি-র বিশেষ পারফরম্যান্স। সেই উপলক্ষে, অনুষ্ঠানের চারদিন আগেই মুম্বই এলেন কেটি। ১২ নভেম্বর ভোর রাতে তিনি মুম্বই পৌঁছেছেন বলে জানা গিয়েছে পিটিআই সূত্রে। ওই শহরেই ওয়ান প্লাস মিউজিক ফেস্টিভ্যালে পারফর্ম করবেন কেটি পেরি। তার আগেই অবশ্য কেটির জন্য একটি বিশেষ বলিউড পার্টির আয়োজন করতে চলেছেন করণ জোহর, এমনটাই শোনা গিয়েছে।

পিঙ্কভিলা-র একটি প্রতিবেদন অনুযায়ী, কেটি পেরি তাঁর মুম্বইয়ের পারফরম্যান্স নিয়ে অত্যন্ত উচ্ছ্বসিত। তাঁর সোশাল মিডিয়া হ্যান্ডলগুলিতে ইতিমধ্যেই জানিয়েছেন, ভারতে তাঁর গুণমুগ্ধ ‘কেটিক্যাট’-দের সাক্ষাত পেতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তিনি। ওয়ান প্লাস মিউজিক ফেস্টিভ্যালে কেটি পেরি ছাড়াও পারফর্ম করবেন ডুয়া লিপা এবং অমিত ত্রিবেদী।

Mumbai welcomes Katy Perry to perform at OnePlus Music Festival কেটি পেরির পারফরম্যান্স মানেই পাওয়ার-প্যাক্ট। ছবি: ফেসবুক পেজ খেকে

আরও পড়ুন: সিদ্ধার্থের কাছে ক্ষমা চাইলেন দেবলীনার মা

এছাড়া শোনা গিয়েছে যে বলিউড তারকারাও কেটির সঙ্গে পরিচিত হওয়ার জন্য অপেক্ষা করে রয়েছেন। পিঙ্কভিলা-র প্রতিবেদন অনুযায়ী, কনসার্টের আগেই করণ জোহর কেটি পেরির জন্য একটি বিশেষ পার্টির আয়োজন করতে চলেছেন। অত্যন্ত জাঁকজমকপূর্ণ পার্টি আয়োজনে বলিউডে করণ জোহরের জুড়ি মেলা ভার। কেটি পেরির সম্মানে তেমনই একটি বলিউড ব্যাশ-এর প্রস্তুতি চলছে করণ জোহরের বাড়িতে, এমনটাই শোনা গিয়েছে।

পিঙ্কভিলা-র প্রতিবেদন অনুযায়ী, ওই পার্টির অতিথি-সংখ্যা থাকবে অত্যন্ত সীমিত। করণ তাঁর ওই বিশেষ পার্টিতে আমন্ত্রণ জানাবেন বলিউডে তাঁর সবচেয়ে কাছের তারকাদের, এমনটাই জল্পনা। সেই তালিকায় অবশ্যই থাকবেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, রণবীর সিং, দীপিকা পাডুকোন এবং মালাইকা অরোরা। আর কোন কোন তারকা থাকতে পারেন ওই বিশেষ পার্টিতে তা অবশ্য এখনও জানা যায়নি। তবে এই সম্ভাব্য বলিউড পার্টির বিষয়ে কেটি পেরি-র সোশাল মিডিয়া হ্যান্ডলে কোনও পোস্ট এখনও পর্যন্ত চোখে পড়েনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mumbai welcomes katy perry to perform at oneplus music festival

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X