সিদ্ধার্থের কাছে ক্ষমা চাইলেন দেবলীনার মা

Bigg Boss 13: বিগ বস সিজন ১৩-তে দেবলীনা ভট্টাচার্যের সঙ্গে সিদ্ধার্থ শুক্লার বাকযুদ্ধ দর্শকের অজানা নয়। মেয়ের হয়ে সিদ্ধার্থের কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রীর মা।

By:
Edited By: Shanoli Debnath Updated: November 14, 2019, 07:05:58 AM

Devoleena’s mom apologised to Siddharth: দেবলীনা ভট্টাচার্য, সিদ্ধার্থ শুক্লা ও রশামি দেশাইয়ের তুমুল বাকযুদ্ধে একদিকে যেমন বিগ বস সিজন ১৩-র টিআরপি বেড়েছে, অন্যদিকে তেমনই এই গোটা ঘটনায় অত্যন্ত অস্বস্তিতে পড়েছে তারকাদের পরিবার। সম্প্রতি তার প্রমাণ পাওয়া গিয়েছে দেবলীনা ভট্টাচার্যের মায়ের সংবাদমাধ্যমকে দেওয়া বিবৃতিতে। সেখানে তিনি জানিয়েছেন যে দেবলীনার আচরণের জন্য তিনি সিদ্ধার্থের কাছে ক্ষমাপ্রার্থী।

‘সাথ নিভানা সাথিয়া’-অভিনেত্রী দেবলীনার সঙ্গে সিদ্ধার্থের বচসা এতটাই তুঙ্গে ওঠে যে বিগ বস হাউস থেকে গত সপ্তাহে বেরিয়ে যেতে হয় দেবলীনা ও রশামিকে। তবে সম্প্রতি দুই তারকার পুনঃপ্রবেশ ঘটেছে। তার পরে আবারও দেবলীনা-সিদ্ধার্থের বাদানুবাদ শুরু হয়েছে। এরকমই একটি তুমুল বচসার মধ্যে দেবলীনা হঠাৎই সিদ্ধার্থকে সাইকো বলে উল্লেখ করেন।

আরও পড়ুন: অসুস্থ অমিতাভ, বিশ্রামরত ছবি শেয়ার করলেন মেগাস্টার

টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুযায়ী, ওই শব্দটির জন্যই বিশেষ করে সিদ্ধার্থের কাছে ক্ষমা চেয়েছেন দেবলীনার মা অণিমা। তিনি ওই সংবাদমাধ্যমকে জানান যে দেবলীনার এই ধরনের শব্দ ব্যবহার করাকে তিনি একদমই সমর্থন করছেন না। জাতীয় টেলিভিশনে যখন কোনও অনুষ্ঠান সম্প্রচার হচ্ছে, তখন সেখানে কী ধরনের শব্দ ব্যবহার করা উচিত নয়, সেই সম্পর্কে সচেতন থাকতে অনুরোধ করেছেন তিনি দেবলীনাকে।

Bigg Boss 13 contestant Devoleena's mother apologised to Siddharth Shukla ‘বিগ বস ১৩’-তে দেবলীনা। ছবি: ইনস্টাগ্রাম

তবে বিগ বস-এ দেবলীনার অংশগ্রহণ নিয়ে অণিমার বিশেষ আপত্তি নেই। এমনকী তিনি মনেপ্রাণে চাইছেন যাতে দেবলীনা বিগ বস হাউস-এই তাঁর মনের মতো সঙ্গী খুঁজে পান। টাইমস অফ ইন্ডিয়া-কে তিনি বলেন, ”দেবলীনা প্রেমের খোঁজে বিগ বস হাউসে যায়নি ঠিকই। কিন্তু আমি সেটা চাই। আমি বিগ বস-কেও বলেছি যে দেবলীনা যাতে ওর মনের মতো কাউকে পায়, সেই ব্যাপারটা একটু দেখতে। আমি মেয়েকে বলেছি যে ও যদি কাউকে পছন্দ করে আর ছেলেটি যদি ভালো হয়, তবে আমার কোনও আপত্তি নেই, সম্পর্কটা নিয়ে এগোতেই পারে।”

আরও পড়ুন: রাতের কলকাতায় অভিনেতার হেনস্থা, ফেসবুক লাইভ! শেষে উঠল সেলফি

তবে দেবলীনার মায়ের এই ক্ষমাপ্রার্থনার পরে সিদ্ধার্থ শুক্লার কী প্রতিক্রিয়া তা এখনও জানা যায়নি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bigg boss 13 contestant devoleenas mother apologised to siddharth shukla

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X