scorecardresearch

বড় খবর

হিন্দুত্ববাদীদের রোষে কেরিয়ার খতম! মুনাবর ফারুকিকে জেলে পুরবেন কঙ্গনা রানাউত

গতবছর গ্রেপ্তার হওয়ার পর কমেডিয়ানের একাধিক শো বাতিল হয়েছিল।

Kangana Ranaut, Munawar Faruqui, Lock Upp, মুনাবর ফারুকি, কঙ্গনা রানাউত, লকআপ, bengali news today
কঙ্গনা রানাউত, মুনাবর ফারুকি

করণ জোহরের পর এবার মুনাবর ফারুকিকে জেলে পুরতে চাইছেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)! একুশ সালের জানুয়ারি মাসের কথা। হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে বিজেপি সাংসদের ছেলের রোষানলে পড়েছিলেন কমেডিয়ান মুনাবর (Munawar Faruqui)। প্রমাণ ছাড়াই তড়িঘড়ি গ্রেপ্তার করা হয়েছিল তাঁকে। আর এবার কিনা স্বঘোষিত মোদী-পন্থী কঙ্গনা তাঁকে জেলে পুরতে চাইছেন! কিন্তু কেন?

বাস্তবে অবশ্য নয়, ওটিটির পর্দায় এই কাণ্ড ঘটাতে চেয়েছেন অভিনেত্রী। আসলে সম্প্রতি নিজের রিয়ালিটি সিরিজের ট্রেলার রিলিজ করেছেন অভিনেত্রী। এই প্রথমবার ওটিটি প্ল্যাটফর্মে কাজ। তাও আবার টেলিভিশন ক্যুইন একতা কাপুরের হাত ধরে। যে শোয়ের নাম ‘লক আপ’ (Lock Upp)। শোয়ের ফরম্যাটও আলাদা। আগেরবার টিজারেই শোয়ের ধরন বুঝিয়ে দিলেছিলেন সঞ্চালিকা কঙ্গনা। খানিকটা বিগ বস ধাঁচের। বলিউডের বাছাই করা ১৬জন বিতর্কিত সেলেবরা বন্দি থাকবেন জেলে। আর সেই শোয়ে জেলারের ভূমিকায় কঙ্গনা। তাঁর অঙ্গুলিহেলনেই চলবেন শোয়ে অংশ নেওয়া প্রতিযোগীরা। তাঁদের যে কড়া টাস্কের সম্মুখীন হতে হবে, সেটাও বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী। আর সেই রিয়ালিটি শোয়ের জেলেই কমেডিয়ান মুনাবর ফারুকি থাকবেন বন্দি হিসেবে।

[আরও পড়ুন: ‘ভাল থেকো কলকাতা’, ‘গাঙ্গুবাঈ’য়ের প্রচারে এসে বাংলাকে ভালবাসায় ভরালেন আলিয়া]

সোমবারই শোয়ের প্রথম প্রতিযোগী নিশা রাওয়ালের নাম ঘোষণা করা হয়েছে নির্মাতাদের তরফে। আর নতুন টিজার প্রকাশ্যে আসতেই দেখা গেল, মাইক নিয়ে মুনাবর যখন পারফর্ম করতে যাচ্ছেন, তখনই জনা কয়েক লোক তাঁকে ধরে জেলে পুরে দিলেন। নেপথ্য কণ্ঠে শোনা গেল, মুনাবর এখন লক-আপে রয়েছেন। আর বেঁচে থাকার জন্য ওঁকে এবার ‘অত্যাচারি খেলা’ খেলতে হবে।

প্রসঙ্গত, গত বছর যে অভিযোগে মুনাবরকে জেলে ঢোকানো হয়েছিল, তার প্রমাণ জোটাতেই পারেনি পুলিশ। ১ মাস কারাবন্দি থাকার পর অবশেষে সুপ্রিম কোর্টের তরফে জামিন পেয়ে জেলমুক্তি ঘটে কৌতূকশিল্পীর। কিন্তু সেই ঘটনার পর বছর ঘুরলেও তার রেশ এখনও কাটেনি। কারণ, কোনওরকম শো পাচ্ছেন না ফারুকি। আর তা পেলেও বাতিল হয়ে যাচ্ছে। গতবছর মুনাবরের একাধিক শো বাতিল হয়েছে। যার জন্য রাগে-দুঃখে, অভিমানে নিজের কমেডি কেরিয়ারে দাড়ি টানতে বাধ্য হয়েছিলেন তিনি। এবার সেই মুনাবরকেই কঙ্গনা রানাউতের ওয়েব রিয়ালিটি শো ‘লক আপ’-এর দ্বিতীয় প্রতিযোগী হিসেবে দেখা গেল।

ফেব্রুয়ারি মাসের ২৭ তারিখ থেকে এমএক্স প্লেয়ার এবং অল্ট বালাজিতে দেখা যাবে কঙ্গনা রানাউত সঞ্চালিত ‘লক আপ’ (Lock Upp Series)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Munawar faruqui in kangana ranauts lock upp