‘মুন্নি’ নয়, ‘মুন্না’ বদনাম হবে ‘দাবাং থ্রি’-তে

Dabangg 3, Salman Khan: 'দাবাং থ্রি'-তে থাকছে আবারও একটি আইটেম সং এবং এবার মুন্নি নয় স্বয়ং মুন্নার বদনাম হওয়া নিয়েই বাঁধা হচ্ছে গান।

By: Kolkata  June 14, 2019, 8:46:51 PM

Dabangg 3, Salman Khan, Item Song: ‘দাবাং’ যতটা জনপ্রিয় সলমন-সোনাক্ষীর জন্য, ততটাই জনপ্রিয় মালাইকা অরোরার আইটেম সং, ‘মুন্নি বদনাম হুয়ি’-র জন্য। ‘দাবাং’ ছবির অন্যতম বড় ইউএসপি ছিল ওই আইটেম নাম্বার যা বলিউডের সবচেয়ে হিট আইটেম সংগুলির অন্যতম। নতুন ‘দাবাং’ ছবিতেও থাকছে তেমনই একটি আইটেম সং– ‘মুন্না বদনাম হুয়া’। তবে আইটেম মানেই আইটেম গার্ল তো থাকতেই হবে। ‘দাবাং থ্রি’-র আইটেম গার্ল হলেন ওয়ারিনা হুসেন।

নতুন ছবির এই আইটেম সংটির কোরিওগ্রাফির দায়িত্বে রয়েছেন বৈভবী মার্চেন্ট। দাবাংয়ের ‘মুন্নি বদনাম হুয়ি’-র পরে ‘দাবাং টু’-তে চাপ বেড়েছিল করিনা কাপুরের উপর। দ্বিতীয় ছবির আইটেমটি যাতে প্রথম ছবির আইটেমের মতোই সুপারডুপার হিট হয়, তার জন্য প্রাণপাত করে দিয়েছিলেন অভিনেত্রী। তার ফলও পেয়েছিলেন।

আরও পড়ুন: Saaho Teaser: নিমেষে ভাইরাল, টিজারেই বাজিমাত করল প্রভাসের ছবি

Warina Hussain Dabangg 3 item song ওয়ারিনা হুসেন। ছবি: অভিনেত্রীর ফেসবুক পেজ থেকে সংগৃহীত

তাই তৃতীয় ছবি নিয়েও সলমন ও দাবাং-ফ্য়ানেদের আশা অনেক। তার উপর এবারের আইটেম সংটি আবার প্রথম ছবির টুইনিং বলা যায়। ওখানে মুন্নি, এখানে মুন্না– বদনাম আসলে দু’জনেই। আর সেটাই তো দাবাংয়ের ইউএসপি। ভাল ছেলেদের নিয়ে তো আর এ গল্প নয়। মন্দ ছেলের ভাল কাজের গল্প। তাই সেখানে মন্দ মেয়েদের আইটেম ডান্স রাখতেই হবে চিত্রনাট্যে। কীভাবে সেই আইটেমকে নিষ্পাপ নায়িকার রোমান্টিক গানের দৃশ্যের থেকেও জনপ্রিয় করে তোলা যায়, সেটাই হবে ওয়ারিনার চ্য়ালেঞ্জ।

আরও পড়ুন: মেয়ের বিয়ে দিতে চান অমৃতা, কী বললেন সারা?

তার জন্য নাচের তালিম তো চলবেই, পাশাপাশি ওয়ারিনার লুকটিও বেশ যত্ন করে তৈরি করছেন সলমনের নিজস্ব ডিজাইনার, অ্যাশলে লোবো। মুম্বইয়ের মেহবুব স্টুডিওতে টানা চারদিন ধরে চলবে এই আইটেম সংয়ের শুটিং। সলমন ও সোনাক্ষী ছাড়াও এই ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন সুদীপ ও আরবাজ খান। আগামী ২০ ডিসেম্বর সলমন খান ফিল্মস ও আরবাজ খান প্রোডাকশন্সের ব্য়ানারে মুক্তি পাবে ‘দাবাং থ্রি’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Munna badnam hua item number dabangg 3

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X