বড় খবর

Saaho Teaser: নিমেষে ভাইরাল, টিজারেই বাজিমাত করল প্রভাসের ছবি

Prabhas, Saaho Teaser: প্রভাস অভিনীত এই ছবির জন্য প্রায় দুবছর ধরে অপেক্ষা করে রয়েছেন দর্শক। তাই টিজার মুক্তি পেতেই নিমেষে ভাইরাল।

Prabhas starrer Saaho teaser viral
'সাহো'-র পোস্টারে প্রভাস। ছবি: সিনেমার ফেসবুক পেজ থেকে সংগৃহীত

Prabhas, Saaho Teaser, Shraddha Kapoor: ২০১৭ সালে এই ছবির ঘোষণা হয়েছিল। ‘বাহুবলী’-তারকা প্রভাসের পরবর্তী ছবি একটি সাই-ফাই থ্রিলার। এই ছবি নিয়ে দু’বছর অপেক্ষা করে রয়েছেন প্রভাস-ফ্য়ানেরা। তাই ১২ জুন প্রযোজক সংস্থা ইউভি ক্রিয়েশন্স এই টিজারটি ইউটিউবে আপলোড করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হতে শুরু করে। একদিনেই প্রায় ১.৭ কোটি ভিউ হয়েছে এই টিজার ভিডিওটি।

এই ছবির অন্যান্য প্রধান চরিত্রে রয়েছেন প্রভাস, জ্য়াকি শ্রফ, চাঙ্কি পান্ডে, নীল নীতিন মুকেশ, মহেশ মঞ্জরেকর ও অরুণ বিজয়। ছবির নায়িকা কে হবেন, সেই নিয়ে প্রথমে অনেক জল্পনা ছিল। শেষমেশ শ্রদ্ধা কাপুরকেই নায়িকার চরিত্রে চূড়ান্ত করা হয়। ‘স্ত্রী’ ছবির পরে শ্রদ্ধার কেরিয়ার বেশ ঊর্ধ্বমুখী। কিন্তু ‘সাহো’ নিঃসন্দেহে শ্রদ্ধার পোর্টফোলিওকে অনেক গুণ মজবুত করবে।

Shraddha in Saaho
‘সাহো’ ছবিতে শ্রদ্ধা কাপুর

আরও পড়ুন: ২১০০ কৃষকের ঋণ শোধ করলেন অমিতাভ

৩০০ কোটি টাকা বাজেটের এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী ১৫ অগস্ট। পরিচালক সুজিত-এর ছবি ‘সাহো’-র অন্যতম প্রযোজক ভূষণ কুমার। বহুভাষিক এই ছবিতে মোট চারটি ভাষার সংলাপ থাকবে– তেলুগু, হিন্দি, তামিল ও মালায়লম। হায়দরাবাদ, মুম্বই, আবু ধাবি, দুবাই, রোমানিয়া ও ইউরোপের একাধিক লোকেশনে শুটিং হয়েছে এই ছবির। শুধুমাত্র বুর্জ খলিফা-র অ্যাকশন দৃশ্য়টির জন্যেই খরচ হয়েছে ২৫ কোটি।

নীচে দেখে নিতে পারেন ছবির টিজার লিঙ্কটি ক্লিক করে–

অ্যাকশন হল এই ছবির মূল ইউএসপি। এখনও পর্যন্ত টিজার দেখে যা বোঝা গিয়েছে, দর্শক এই ছবিতে আন্তর্জাতিক পেশাদারিত্বের অ্য়াকশন দেখতে পাবেন। বিখ্য়াত স্টান্ট কোরিওগ্রাফার কেনি বেটস এই ছবির গুরুত্বপূর্ণ অ্যাকশন দৃশ্য়গুলির পরিচালনার দায়িত্বে ছিলেন।

আরও পড়ুন: বাড়ির পরিচারিকাদের সঙ্গে কেমন ব্য়বহার করেন শাহিদ

দ্বিতীয় ইউএসপি হল ভিএফএক্স। দক্ষিণী ছবিতে এমনিতেই খুবই উচ্চমানের ভিএফএক্স দেখা যায়। ‘সাহো’-তে সেরা মানের ভিএফএক্স দেখতে পাবেন দর্শক, এমনটাই আশা। প্রভাসকে এই ছবির জন্য় স্কুবা ডাইভিং শিখতে হয়েছে, বিশেষ ওয়েট ট্রেনিং ও প্লায়োমেট্রিক অবস্টাকল রেসিংয়েও দক্ষতা বাড়াতে হয়েছে। ছবির সঙ্গীত পরিচালনা করেছেন শঙ্কর-এহসান-লয় ও ছবির গানের হিন্দি লিরিক্স লিখেছেন জাভেদ আখতার।

সব মিলিয়ে এবছরের সবচেয়ে বড় ব্লকবাস্টার হতে চলেছে এই ছবি। বাহুবলীর পরে এই ছবিই হয়ে উঠতে পারে ভারতীয় সিনেমার বক্স অফিস নিরিখে সবচেয়ে সফল ছবি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Prabhas starrer saaho teaser viral

Next Story
সায়েন্স ফিকশন পরিচালনায় পরমব্রত, জুটি কোয়েল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com