scorecardresearch

বড় খবর

‘নাগিন’ এবার অতিমারি রুখবে! একতা কাপুরের সিরিয়ালের প্লট নিয়ে শোরগোল

টিজার প্রকাশ্যে আসতেই হইচই। দেখুন ‘নাগিন’-এর পয়লা ঝলক।

Naagin 6 teaser, Naagin 6, Ekta Kapoor, Pandemic in serial plot, একতা কাপুর, নাগিন ৬, নাগিন ৬ টিজার, bengali news today
নাগিন ৬

অতিমারীর জেরে যখন বিপর্যস্ত গোটা বিশ্ব। মারণ ভাইরাসের সঙ্গে বিগত দু’ বছর ধরে যুঝে চলতে চলতে প্রায় ক্লান্ত মানবজীবন, ঠিক তখনই ‘টেলিভিশন ক্যুইন’ একতা কাপুর তাঁর আগামী ‘নাগিন’ সিরিজের বিষয়বস্তু হিসেবে বেছে নিলেন অতিমারী আবহকে। মারণ ভাইরাসের হাত থেকে দেশকে রক্ষা করতে এক নাগিনের অবতরণ ঘটেছে- এই প্রেক্ষাপটেই গল্প সাজিয়েছেন প্রযোজক একতা। যে সিরিয়ালের টিজার প্রকাশ্যে আসার পরই শোরগোল নেটদুনিয়ায়।

হিন্দি টেলিদুনিয়ায় অতি-প্রাকৃতিক কল্প-কাহিনি হিসেবে একতা কাপুরের ‘নাগিন’ সিরিয়াল বেজায় জনপ্রিয়। এবার সেই ধারাবাহিকেরই ষষ্ঠ মরসুম আসছে কালার্স চ্যানেলে। ‘নাগিন’ ফ্র্যাঞ্চাইজির ৬ নম্বর সিজনের জন্যই অতিমারীর প্রেক্ষাপটে গল্প সাজিয়েছেন একতা। যেখানে দেশকে রক্ষা করতে মারণ ভাইরাসের বিরুদ্ধে লড়বে এক নাগিন।

৪৫ সেকেন্ডের টিজারের প্রথমেই এক পুরুষ কন্ঠস্বরে শোনা যায়, প্রতিবেশী দেশ কূট-কৌশলে এক মারণ ভাইরাসকে হাতিয়ার বানিয়ে দেশ ধ্বংস করার পরিকল্পনা করছে। হিমালয়ের সাধু-সন্ন্যাসীদের একত্রিত করে একজন সেই গোপন কথা জানাচ্ছেন তাঁদের। অপরপ্রান্ত থেকে আরেক ব্যক্তি প্রশ্ন ছোঁড়েন- তাহলে, এই বিপদ থেকে কে আমাদের রক্ষা করবে? তখনই টিজারে নাগিনের অবতরণ। নেপথ্য কণ্ঠে শোনা যায়- “বিষে বিষে বিষক্ষয় হয়।” অর্থাৎ সাপের বিষ-ই মারণ ভাইরাসকে ঠেকাবে।

[আরও পড়ুন: ‘ধনুশের মতো ছেলে হয় না’, জামাইয়ের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন রজনীকান্ত]

কালার্স চ্যানেলের তরফে টিজার শেয়ার করে জানানো হয়েছে, “দেশের রক্ষা করার জন্য বিষ দিয়ে আরেক বিষকে শেষ করতে আসছে নাগিন।” টিজারে এও দেখা যায় যে, নদীর জলের মাধ্যমেই সেই ভাইরাসের সংক্রমণ ছড়ানোর চেষ্টা করেছে প্রতিবেশী দেশ। নাগিনের অবতরণেই তার বিষক্ষয় হয়। কীভাবে? সেই গল্পই বলবে ‘নাগিন ৬’।

অন্যদিকে, এই সিরিয়ালের টিজার দেখে ইতিমধ্যেই নেটজনতার বিদ্রুপ শুরু হয়েছে। কারও মন্তব্য, “গল্পের লেখককে শত শত প্রণাম।” আবার কেউ ঠাট্টা করে বলছেন, “নাগিন-ই তাহলে করোনার অ্যান্টিডট!” আরেক নেটজনতার মন্তব্য, “এবার থেকে ইনস্টাগ্রামে হা-হা, ডিসলাইক বাটন চালু করা হোক।” অতঃপর একতার আগাম ‘নাগিন’ ধারাবাহিক অতিমারীকে হাতিয়ার করে দর্শকের কাছে পৌঁছতে চাইলেও, এই অবাস্তব প্রেক্ষাপটে যে মোটেই তাদের মন মজেনি, তা স্পষ্ট। পাশাপাশি এবার নাগিন-এর চরিত্রে কাকে দেখা যাবে? সেই কৌতূহলও জিইয়ে রেখেছেন নির্মাতারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Naagin 6 teaser its naagin vs virus in ekta kapoor show